এখনই শেয়ার করুন।

Korba Express Catches Fire at Visakhapatnam Station

ডেস্ক: অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম রেল স্টেশনে দাঁড়িয়ে থাকা কোরবা এক্সপ্রেসে রবিবার সকালে ভয়াবহ আগুন লাগে। একাধিক কামরা আগুনে পুড়ে ছারখার হয়ে যায়। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি, তবে এই দুর্ঘটনায় রেল যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রেন স্টেশনে থামার পর যাত্রীরা নামতে শুরু করলেই হঠাৎ একটি বাতানুকূল কামরায় আগুন ধরে যায়।

আগুনটি দ্রুত ছড়িয়ে পড়ে পাশের কামরাগুলিতে এবং স্টেশন চত্বর কালো ধোঁয়ায় ঢেকে যায়।রেল কর্মচারীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ট্রেনের সব কামরা খালি করে দেন এবং আগুন নেভানোর চেষ্টা চালান। প্রাথমিক তদন্তে জানা গেছে, কোরবা-বিশাখাপত্তনম এক্সপ্রেসের এ১ কামরা থেকে আগুনের সূত্রপাত হয় এবং পরে বি৬ ও বি৭ কামরা পর্যন্ত ছড়িয়ে পড়ে।এই দুর্ঘটনার ফলে কোরবা থেকে তিরুপতিগামী ট্রেনটি বাতিল করা হয়েছে। যাত্রীদের অন্য ট্রেনে করে গন্তব্যে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

রেল কর্তৃপক্ষ ঘটনার তদন্ত শুরু করেছে এবং আগুন লাগার কারণ খুঁজে বের করার চেষ্টা করছে।গত কয়েক দিনে দেশে একাধিক ট্রেন দুর্ঘটনা ঘটেছে।

সম্প্রতি ঝাড়খণ্ডে হাওড়া-মুম্বই এক্সপ্রেস দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এই ধারাবাহিক দুর্ঘটনার জেরে রেল যাত্রীদের নিরাপত্তা নিয়ে গভীর উদ্বেগ দেখা দিয়েছে। বিরোধী দলগুলি রেলমন্ত্রীর পদত্যাগের দাবি তুলেছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *