এখনই শেয়ার করুন।

Cancel alliance express! Money back assurance in Bangladesh Railways.

দেশ: বাংলাদেশে অরাজকতার জের। বাতিল থাকছে ঢাকা কলকাতা ঢাকা মৈত্রী এক্সপ্রেস। বাতিল হওয়া ট্রেনের ভাড়ার অর্থ সম্পূর্ণ ফেরত করা হবে যাত্রীদের। বাংলাদেশে চলছে কোটা আন্দোলন তার পরিপ্রেক্ষিতে এবার প্রভাব পড়লো ট্রেন যাত্রায়। ১৩১০৮ কলকাতা ঢাকা মৈত্রী এক্সপ্রেস, ১৩১০৭ ঢাকা কলকাতা মৈত্রী এক্সপ্রেস ১৩১০৯ কলকাতা ঢাকা মৈত্রী এক্সপ্রেস বাতিল করা হয়েছে ২২ শে জুলাই ২৩ শে জুলাই। ভারত এবং বাংলাদেশের সংযোগকারী এই ট্রেন গুলি বাতিল হওয়ায় টিকিটের সম্পূর্ণ অর্থ দেওয়া হবে ফেরত।

কলকাতা শহরের সংশ্লিষ্ট টিকিট কাউন্টার থেকে এই কেনা টিকিটের সম্পূর্ণ অর্থ ফেরত দেওয়া হবে তবে কলকাতার বিশেষ টিকিট কাউন্টার গুলিতে এই অর্থ ফেরত দেওয়া হবে। তবে হারানো টিকিটের ফেরত পাওয়ার কোন সম্ভাবনা নেই। বিদেশি পর্যটকদের কাউন্টারে পি আর এস এর কার্যক্রমের সময়ের মধ্যেই দেওয়া হবে টিকিট। যাত্রীদের অসুবিধার জন্য সব রকম ভাবে মাফ চেয়ে নিয়েছে রেল। প্রসঙ্গত বন্ধন ও মৈত্রী এক্সপ্রেস এর মতন ট্রেন গুলিতে ভারত বাংলাদেশের যাতায়াতকারী বহু যাত্রীরা পড়বেন বিপদে।

বাংলাদেশে আন্দোলনের জেরে প্রভাব পড়েছে দুই দেশের বাণিজ্য ক্ষেত্রেও। ইতিমধ্যেই স্থল এবং জলবন্দরেও বন্ধ হয়ে গিয়েছে যাতায়াত। বাংলাদেশে থাকা বহু ভারতীয় পড়ুয়া এবং সাধারণ যাত্রীরা ফিরে এসেছেন নিরাপদে। দুই দেশের বিদেশ মন্ত্রকের মধ্যে চলছে কথাবার্তা। পরিস্থিতি স্বাভাবিক করবার জন্য দুই দেশের মধ্যে চলছে নিরন্তর যোগাযোগ। ইতিমধ্যেই বাংলাদেশের মৃতের সংখ্যা হারিয়ে গিয়েছে তিন শতাধিক।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *