এখনই শেয়ার করুন।

জিতলেও দেশে ফেরা নিয়ে বিরম্বনা তৈরি হয়েছিল ভারতীয় শিবিরের। বারবাডোজে আটকে ছিল ম্যান ইন ব্লু। ২ জুলাই তাদের দেশে ফেরানোর জন্য বিশেষ বন্দোবস্ত করেছিল ভারত। সেই বিমানে অবশেষে দেশের মাটিতে নামল ভারতীয় ক্রিকেট দল। নয়া দিল্লি বিমানবন্দরে তারা আসতেই উচ্ছ্বাসে ফেটে পরল গোটা দিল্লি।

রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল পদার্পণ করল বিমানবন্দরে। বিসিসিআই তাদের রাজকীয় ভঙ্গিমায় স্বাগত জানায়। তখন তাদের হাতে ছিল বিশ্বজয়ী ট্রফি। রোহিত বিরাট বুমরাদের দেখার জন্য কাতারে কাতারে মানুষ তখন অপেক্ষায় ছিলেন। শুধু ভারতীয় শিবিরের ক্রিকেটাররা নন ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে আটকে থাকা ভারতীয় ক্রিকেট বোর্ডের আধিকারিক এবং মিডিয়া আধিকারিকদের ফেরানো হয়েছে।

গোটা দিন জুড়ে শুধুই সংবর্ধনা জোয়ারে ভাসবে ভারতীয় শিবির। দুপুরে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন তারা। সেখানে এক শোভা যাত্রার আয়োজন করা হবে নোরিম্যান পয়েন্ট থেকে ওয়ানখেড়ে স্টেডিয়াম পর্যন্ত। ইতিমধ্যেই ভারতীয় দলের অধিনায়ক সোশ্যাল মিডিয়ায়, এই বিশেষ মুহূর্ত সবার সঙ্গে উপভোগ করবার আবেদন জানিয়েছেন।

সংবর্ধনা দেওয়ার পর তাদের হাতে বিসিসিআই ১২৫ কোটি টাকার পুরস্কার তুলে দেবে বলেও জানা গিয়েছে। দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন তারা। বিমানবন্দরে নামতেই এদিন রোহিত বিরাট হার্দিকদের নামে তোপধনী দিতে শোনা যায়।। হাত জোর করে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় শিবির।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *