এখনই শেয়ার করুন।

দেব-মিঠুন ইস্যুতে এবার আরও বিস্ফোরক তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। এক্স হ্যান্ডেলে দলের তারকা প্রার্থী তথা বিদায়ী সাংসদের ভূমিকাকে কটাক্ষ করলেন তৃণমূলের মুখপাত্র। কুণাল ঘোষ লিখেছেন, “দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে দলবদল সমর্থনের। বিশ্বাসঘাতকদের আচরণ সমর্থনের। বিশ্বাসঘাতকরা আমাদের নেতা-নেত্রী-দলের বিরুদ্ধে কুৎসা করলেও তাদের সঙ্গে ব্যক্তিগত আদিখ্যেতা করে নিজের ইমেজকে সর্বপন্থী উদার রাখার চেষ্টার নাম সৌজন্য।

আর বিশ্বাসঘাতক দলবদলুদের ‘গদ্দার’ বলা হলে সেটা আপত্তির!”উল্লেখ্য, ভোটের প্রচার পর্বে সম্প্রতি তৃণমূল সুপ্রিমো ‘গদ্দার’ বলে কটাক্ষ করেছেন বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীকে। তবে তৃণমূলের তারকা প্রার্থী দেবের কথায়, এই ধরনের শব্দবন্ধ নিয়ে আপত্তি রয়েছে তাঁর। সেই নিয়ে এবার মিঠুনের প্রতি দেবের ব্যক্তিগত সৌজন্য দেখানোকে তুমুল কটাক্ষ করলেন কুণাল ঘোষ।

দেবের মন্তব্যের তীব্র বিরোধিতা করে কুণাল ঘোষ বলেন, “দেব খুব ভাল ছেলে, আমি ভালবাসি। কিন্তু এই ধরনের মানসিকতা বা বিবৃতির আমি তীব্র বিরোধিতা করছি”।এরপরই তৃণমূলের রাজ্য সম্পাদকের বক্তব্য, “আমরা যদি ব্যক্তিগত ইমেজ ভাল রাখার জন্য, চৈতন্যদেব সেজে বসে থাকি, যদি এমন হয়, আমার নেত্রীকে যে যা বলছে বলুক, আমার কাছে বাবার মতো-জ্যাঠার মতো, আমি আদিখ্যেতা করে যাব আর সৌজন্য দেখিয়ে নিজের ইমেজ বানাবো, এটা হতে পারে না। মিঠুন চক্রবর্তী মমতার সরকারের বিরোধিতা করে কুৎসা করছেন। তাঁর সঙ্গে দেবরা সিনেমার নাম করে গিয়ে গলাগলি করবে, এটা হতে পারে না কখনও”

।মিঠুন চক্রবর্তীর ইস্য়ুতে দেব-কুণালের ঠোকাঠুকি অবশ্য এই প্রথম নয়। এর আগে প্রজাপতি সিনেমা ঘিরে যে বিতর্ক তৈরি হয়েছিল, তখনও মিঠুনকে একহাত নিয়েছিলেন কুণাল। বলেছিলেন, মিঠুনের অভিনয় ‘ফ্লপ’। তখনও দেব পাল্টা মন্তব্য করেছিলেন।

কুণালের সিনেমা নিয়ে ‘পড়াশোনা নেই’ বলে পাল্টা প্রতিক্রিয়া দিয়েছিলেন দেব। আর এবার সেই আক্রমণের জলও মাত্রা ছাপিয়ে গেল। দেব বারবারই বলেছিলেন, মিঠুন চক্রবর্তী তাঁর বাবার মতো। তবে কি এবার ফের একবার কুণালের এহেন কুৎসিত মন্তব্যের পালটা জবাব দেবেন প্রশ্ন একটা থেকেই গেল।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *