এখনই শেয়ার করুন।

রাজ্যে বাড়ছে বিবাহ পরবর্তী হিংসার ঘটনা। গার্হস্থ হিংসার বলি হচ্ছেন কখনো স্বামী কখনো স্ত্রী কখনো আবার দুজনেই। এবারেও পরকীয়ার সম্পর্কের জেরে খুনের অভিযোগ। রবিবার সাত সকালে বাড়ির পিছনে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় এক ব্যক্তির। প্রতিবেশী এবং পরিবারের অভিযোগ পরকীয়া সম্পর্কের জেরেই এই খুন। ঘটনা স্থান উত্তর দিনাজপুর জেলার চোপড়ার ভরতগছ এলাকা।

বাড়ির পিছন থেকে এক ব্যক্তির রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় ছড়িয়ে পড়েছে উত্তেজনা। জানা গিয়েছে মৃত ব্যক্তির নাম মোঃ আনোয়ার। খবর পেয়ে ছুটে আসে চোপড়া থানা পুলিশ। শনিবার রাতে ওই ব্যক্তি নিজের স্ত্রীর সঙ্গে ঘরেই ছিলেন মধ্যরাত থেকে ওই ব্যক্তি নিখোঁজ হয়ে যান বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। আত্নীয় পরিজনেরা খোঁজাখুঁজি শুরু করলে বাড়ির পিছন থেকে আজ সকালে তার মৃতদেহ উদ্ধার হয়। রক্তে ভেসে যায় রাস্তা। নিজের আত্মীয়দের অভিযোগ নিজের ঘরেই ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয়েছে তাকে এরপর প্রমাণ লোপাট করেছেন খুনিরা।

এই খুনের ষড়যন্ত্রের মৃত স্ত্রী পারভীনা বেগম জড়িত রয়েছে বলেও অভিযোগ তাদের। পুলিশ এসে ঘটনার তদন্তে মৃত ব্যক্তির স্ত্রী পরভীনা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এই ঘটনায় পরভিনা বেগম এবং তার প্রেমিকরা জড়িত রয়েছে বলেই অনুমান এলাকাবাসীর। ওই গৃহবধূকে জেরা করলেই ঘটনার বিবরণ জানা যাবে বলে পুলিশের কাছে দাবী জানিয়েছেন তারা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *