এখনই শেয়ার করুন।

The little boy accidentally falls into the septic tank, and while trying to rescue him, one after another falls to his death

*সুদীপপ্রধান*:-অসাবধানতাবসত বাড়ির পিছনে থাকা সেফটিক ট্যাঙ্কে পড়ে যায় বাড়ির ছোটো ছেলে আর তাকে উদ্ধার করতে একে একে নামে সম্পর্কে দাদু। কিন্তু দীর্ঘক্ষণ দুজনের কোনোও সাড়াশব্দ না মেলায় খোঁজ নিতে নিচে নামে আর এক যুবক। কিন্তু বিষাক্ত গ্যাসের কারনে মৃত্যু হয় তিন জনের। দীর্ঘ চেষ্টায় অবশেষে তিন জন উদ্ধার হলেও তা ছিল নিথর।
শনিবার এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুরের ডেবরা ব্লকের চক রাধাবল্লভ গ্রামে।


স্থানীয় সূত্রে জানা যায় শনিবার সকালে ডেবরা ব্লকের চক রাধাবল্লভ গ্রামে একটি সেফটির ট্যাংকে চোলাই মদের সরঞ্জাম আনতে নামে এক নাবালক সুজন সরেন, বেশ কিছুক্ষণ কেটে যাওয়ায় ওই কিশোর উঠে না আসায় পাড়াতুতো দাদু বদ্রিনাথ হেমরম তাকে উদ্ধার করতে নামে। এরপর তিনিও ট্যাংক থেকে উঠে না আসায় এলাকার আর এক যুবক বাপি বাস্কে ট্যাংকে প্রবেশ করে। পরপর তিনজন ওই সেফটিক ট্যাংকে প্রবেশ করলেও কেউ ওপরে উঠে আসতে পারে নি।
ঘটনা মুহূর্তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এরপর ডেবরা থানায় খবর দেওয়া হলে ,পুলিশ পৌঁছে স্থানীয়দের তৎপরতায় দ্রুত তাদের তিন জনকে উদ্ধার করে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করে।মৃতরা হলেন যথাক্রমে সুজন সরেন (১৫,) বদ্রিনাথ হেমরম ৫৮, বাপি বাসকে (৪৫)।

সুজন এর বাড়ি শ্রীরামপুর , বাকি দুজনের বাড়ি রাধাবল্লভ গ্রামে।স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, ওই এলাকার বাসিন্দারা চোলাই মদের করবার করতেন। বাড়ির পাশেই একটি সেপটিক ট্যাংকে চোলাই মদের সরঞ্জাম লুকানো ছিল। মদের সরঞ্জাম আনতে নেমেছিল কিশোর , এরপর একে একে দুই জন ব্যাক্তি নেমে ৩জনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়। ওই সেফটিক ট্যাংকে বিষ ক্রিয়ার জেরেই তিনজনের মৃত্যু হয়েছে বলে দাবি স্থানীয়দের।


ইতিমধ্যেই মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য দেহ পাঠানোর ব্যবস্থা করেছে ডেবরা থানার পুলিশ। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *