এখনই শেয়ার করুন।

পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুরের বিশ্বনাথপুর সহ বিভিন্ন এলাকায় জনসংযোগ করেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায়। এদিনের প্রচারের মাঝেই কেশপুর ব্লকের অন্তর্গত ১৫ নম্বর অঞ্চলের বিশ্বনাথপুর এলাকায় নিখোঁজ বিজেপি কর্মীর বাড়িতে গিয়ে দেখা করলেন হিরণ। এদিন বিজেপি প্রার্থীকে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন নিখোঁজ বিজেপি কর্মী বিনয় মান্ডির স্ত্রী শ্রীমতি মান্ডি সহ পরিবারের লোকেরা।

উল্লেখ,গত ২০১৬ সালে কেশপুর ব্লকের অন্তর্গত ১৫ নম্বর অঞ্চলের বিশ্বনাথপুরে বিজেপি কর্মী বিনয় মান্ডি কে, সন্ধ্যেবেলায় বাড়ি থেকে শাসকদলের নেতাকর্মীরা ডেকে নিয়ে যান, তারপর থেকে আর বাড়ি ফিরেনি সে এমনই অভিযোগ পরিবারের।

পরিবারের পক্ষ থেকে কেশপুর থানায় অভিযোগ দায়ের করা হলেও কোন পদক্ষেপ গ্রহণ করেনি পুলিশ। ২০১৬ থেকে ২০২৪ সালের মে মাসের ১০ তারিখ হয়ে গেলেও বাড়ি ফেরেনি বিনয়! এদিন বিজেপি প্রার্থী হিরণ কে কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়েন পরিবার।হিরন আশ্বাস দিয়েছেন রাজনীতির ঊর্ধ্বে উঠে সাধারণ মানুষ হিসেবে ওই পরিবারের পাশে দাঁড়াবেন তিনি।

পাশাপশি তিনি এই ঘটনায় তৃণমূল প্রার্থী দেব কে কটাক্ষ করে বলেন, “আমার বলার কোনো ভাষা নেই,আজ আট বছর হয়ে গেল এফআইআর পড়ে রয়েছে পুলিশ কোন তদন্ত করেনি।কেশপুরে এই সন্ত্রাসের কথাই কি বলছেন অভিনেতা সাংসদ। তাহলে জেনে রাখুন কেশপুরে কোন সন্ত্রাস হবে না, কোনও কর্মীকে মার্ডার করা তো দূরের কথা গায়ে হাত দিয়ে দেখান না, তারপর বুঝে নেব। জিতি বা হারি সাংসদ হওয়া বা না হওয়া ওসব পরের কথা, একজন অসহায় বোন যদি নিরাপত্তা না পাই, তবে আমরা কিসের জন্য রাজনীতি করছি। নিখোঁজ বিজেপি কর্মীর এফআইআর নিয়ে হাইকোর্টে যাওয়ার এদিন হুঁশিয়ারি দেন হিরন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *