এখনই শেয়ার করুন।

জনপ্রতিনিধিদের এই ঔদ্ধত্য ভালো নয় নাম না করে সোহমকে করা আক্রমণ দেবের। ঘাটাল লোকসভার জয়ী তৃণমূল কংগ্রেসের প্রার্থী সাংসদ দীপক অধিকারী কে সংবর্ধনা দেওয়ার আয়োজন করা হয় পাঁশকুড়ার জিয়াখালীতে। সেখানে ঘাটাল কে সবুজ করার লক্ষ্যে বেশ কয়েকটি গাছ লাগান দেব। শপথ নিয়েছিলেন ঘাটাল থেকে আবার জিতলে যতগুলি ভোট পাবেন তত গুলি গাছ লাগাবেন। আগামী পাঁচ বছরে ঘাটালে গাছের সম্ভার বাড়বে বলেই আশাবাদী দেব। তবে যে আশায় এখনো ঘাটালের মানুষ সেই মাস্টার প্ল্যান কবে হবে?

প্রশ্নের উত্তরে প্রতি বছরের মতন দেব জানান ২০২৪ এ আবার নতুন করে প্ল্যান পাস করানো হবে। চলছে প্রসেস। এই সংক্রান্ত একটি বৈঠক হবে আগামী বুধবার। অভিনয় জগত থেকে রাজনীতিতে পা রেখেছেন বহু মানুষ। দেবের মতন সোহমকেও দেখা গিয়েছে রাজনীতির ময়দানে। নিউটাউনের সাপূর্জিতে একটি রেস্তোরায় মালিককে বেধড়ক মারধর এবং অশ্লীলভাবে গালিগালাজের অভিযোগকে কেন্দ্র করে সোহমকে বয়কটের ডাক দেওয়া হয়েছে।

সেই প্রসঙ্গে বলতে গিয়ে দেব বলেন কোন মানুষ তো বটেই এমনকি জনপ্রতিনিধিদের এত উত্তেজিত হওয়ার অনুচিত। সুকান্ত মজুমদার পেয়েছেন মন্ত্রীত্ব তাতে ভারি খুশি দেব। শুভেন্দু অধিকারী এবং কেশপুর প্রসঙ্গ নিয়ে এদিন হেসে কটাক্ষ করে দেব বলেন, রোদে গরমে পরিশ্রম করেছে মাঠে খেটেছে। তাই হেরে যেতে একটু খারাপ লাগছে। যারা জিতে গিয়েছে তারা কি করে হারার যন্ত্রণা বুঝবে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *