এখনই শেয়ার করুন।

সোনা দোকানে ডাকাতির ঘটনা প্রায়শই লেগে থাকে গোটা রাজ্য জুড়ে ‌‌। ব্যতিক্রম নয় পশ্চিম মেদিনীপুর জেলা। প্রায়শই এই নিয়ে অভিযোগ জমা পড়ে নানা থানায়,তবে সব অভিযোগ এর অভিযুক্তদের সবসময় ধরা সম্ভব হয় না। উল্লেখ্য ভোট পর্ব মেটে যাওয়ার পর এই ঘটনা আরো বেশি করে ঘটছে বলে পুলিশের অনুমান ‌‌।

জেলাজুড়ে নানা প্রান্তে এই ঘটনা ঘটছে।তাই সোনা ব্যবসায়ীদের সতর্ক করতে পুলিশের অগ্ৰণী ভূমিকা দেখা গেল পশ্চিম মেদিনীপুর জেলার নারায়নগড় থানা পুলিশ প্রশাসন এর উদ্যোগে।

উল্লেখ্য মঙ্গলবার সন্ধ্যায় নারায়ণগড় থানার পুলিশ সকল সোনা ব্যবসায়ীদের নিয়ে থানা চত্বরে একটি আলোচনা সভার ব্যবস্থা করেন।পুলিশ এর তরফে জানানো হয়, প্রত্যেক দোকানে সি সি টি ভি ক্যামেরা লাগাতে হবে। এবং তা ভালোভাবে কাজ করছে কিনা তা খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, নারায়ণগড় থানার তরফ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে,যাতে এই ধরনের চুরির ঘটনা না ঘটে।

তাদের সচেতন করতে এই উদ্যোগ। এই ধরনের ঘটনা সর্বত্র ছড়িয়ে পড়ায় সোনা দোকানদার রা খুব চিন্তিত থাকেন। এমনকি এই ঘটনা নিয়ে অনেক সময় খুন পর্যন্ত ঘটে।তাই এই ঘটনা আটকাতে এমন প্রয়াস চালানো হচ্ছে। প্রচার অভিযান করা হচ্ছে থানার তরফে। দফায় দফায় বৈঠক করা হবে সোনা দোকানদার দের নিয়ে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *