এখনই শেয়ার করুন।

Cheating in the name of railway jobs, 5 including women caught

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: রেলে চাকরির প্রলোভনে পড়ে অনেকেই প্রতারিত হচ্ছেন, তেমনই এক ঘটনা ঘটলো রেল শহর খড়গপুরে। রবিবার খড়গপুর শহরের ১৫নং ওয়ার্ডের ইয়ং ম্যান অ্যাসোসিয়েশন ক্লাবের ভুয়ো ইন্টারভিউ চালিয়ে প্রতারকরা লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ।জানা গিয়েছে, ভিন রাজ্য থেকে অনেকে এই ইন্টারভিউ দিতে এসেছিলেন। কিন্তু, স্থানীয় এক যুবকের সন্দেহের কারণে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পাঁচজনকে গ্রেপ্তার করেছে। গ্রেফতারদের মধ্যে দিল্লির এক মহিলাসহ খড়গপুর ও উত্তর বিহারের বাসিন্দারা রয়েছেন।

ধৃতরা হলেন- খড়গপুর শহরের শরৎপল্লীর বাসিন্দা শিবপ্রসাদ দাস ওরফে বাবু, উত্তর বিহারের বাসিন্দা মুকেশ কুমার মিলন এবং ভরত দাস ও উমেশ কুমার সাহু নামে দুই ড্রাইভার।পুলিশের কাছে পাওয়া তথ্য অনুযায়ী, অভিযুক্তরা বিভিন্ন সরকারি সংস্থার স্টিকার লাগানো গাড়ি দিয়ে একটি বৈধ রেলওয়ে নিয়োগ ড্রাইভের মতো পরিস্থিতি তৈরি করেছিল। ধৃত ৫ জনকে খড়গপুর মহকুমা আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিয়েছে খড়গপুর টাউন থানার পুলিশ।

এই ঘটনায় স্থানীয়রা তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে। তারা দাবি করেছে, এই ধরনের ঘটনা আগেও ঘটেছে, প্রশাসনের উচিত এই ধরনের প্রতারণা রোধ করার জন্য কড়া ব্যবস্থা নেওয়া। পুলিশ ধৃতদের কাছ থেকে প্রচুর জাল নথি, দুটি গাড়ি এবং প্রতারণার অন্যান্য সরঞ্জাম উদ্ধার করেছে। এই প্রতারণা চক্রের জাল কতদূর বিস্তৃত, তা জানতে ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তে নেমেছে খড়গপুর টাউন থানার পুলিশ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *