এখনই শেয়ার করুন।

হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন পরেই লোকসভার ভোট। আগামী ২৫ শে মে ঘাটাল, মেদিনীপুর ও ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে ভোট বাক্সে রায়দান করবেন আমজনতা। তার আগে জোর প্রচার পর্ব শুরু করে দিয়েছে শাসক বিরোধী দুই শিবিরই। দিকে দিকে দলীয় পতাকায় মুড়েছে এলাকা।এবার বিজেপির দলীয় পতাকা ছিড়ে নর্দমা আবর্জনায় ফেলে দেওয়ার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতায়।

বিজেপির অভিযোগ, বৃহস্পতিবার গড়বেতা ১ নং ব্লকের ১১নং ও ৯ নং অঞ্চল সহ গড়বেতা মেন রাস্তায় দলীয় সমর্থকেরা পতাকা ও ফ্লেক্স লাগানোর কাজ করছিল। এরপর সেখানে পুলিশ এসে তাদের দলীয় পতাকা খুলে নেওয়ার কথা বলে। পুলিশের তরফে জানানো হয় গড়বেতা সফরে মুখ্যমন্ত্রী আসছেন সেই জন্য এলাকায় বিজেপির দলীয় পতাকা ফ্লেক্স টাঙানো যাবে না। বিজেপি নেতৃত্বের দাবি ,যদিও পুলিশের কথা অগ্রাহ্য করেই তারা এলাকায় দলীয় পতাকা ও ফ্লেক্স বেঁধে দেন। এরপর শুক্রবার সকালে তারা দেখেন দলীয় পতাকা ,ফ্লেক্স ছিড়ে সেগুলো কেউ বা কারা নর্দমা আবর্জনায় ফেলে দিয়েছে।

এ বিষয়ে গড়বেতা ৩নং মন্ডল সভাপতি সৌমেন শুকুল জানান, আমরা বৃহস্পতিবার গড়বেতা মেন রাস্তা সহ এলাকায় পতাকা ও ফ্লেক্স লাগিয়ে ছিলাম, রাতের অন্ধকারে দুষ্কৃতীরা সেগুলো খুলে নর্দমা আবর্জনায় ফেলে দিয়েছে।

পাশাপাশি রাতের অন্ধকারে বিজেপি প্রার্থীর সমর্থনে লেখা বহু দেওয়াল চুন দিয়ে মুছে ফেলা হয়েছে।আমরা এমন ঘৃণ্য রাজনীতির নিন্দা জানাই। ঘটনার প্রতিবাদে বিডিও ও এসডিও আধিকারিককেও লিখিত আকারে অভিযোগ জানানো হয়েছে। দুষ্কৃতিকারীদের এমন জঘন্যতম ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি আমরা।অবিলম্বে প্রশাসন উচ্চ পর্যায়ে তদন্ত করে যাতে দোষীদের কড়া শাস্তি দেয়, তার দাবি জানাচ্ছি। “

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *