এখনই শেয়ার করুন।

চলন্ত ডাম্পারের ধাক্কায় মৃত্যু এক হোমিওপ্যাথি চিকিৎসকের। ঘটনায় রাস্তা অবরোধ করে দফায় দফায় বিক্ষোভ পথ চলতি মানুষের। পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর লোকাল থানার অন্তর্গত মোহনপুরের মাতকাতপুর এলাকায় বালি বোঝাই ডাম্পারের দৌরাত্য বেড়েই চলেছে দিনের পর দিন। কোনরকম আইনের পরোয়া না করেই প্রতিদিন কখনো দিনের আলোয় কখনো আবার রাতের অন্ধকারে গতি নিয়ে ছুটে যায় দানবের মতন ডাম্পার।

জানা গিয়েছে রবিবার মেদিনীপুর থেকে করকাই এলাকায় বাইকে করে যাচ্ছিলেন মেদিনীপুর শহরের প্রখ্যাত হোমিওপ্যাথি চিকিৎসা হরিপদ রাউত। মাতকাতপুর সিগনাল পয়েন্টে দাঁড়িয়ে থাকার সময় হঠাৎ করেই অতর্কিত একটি বালি বোঝায় ডাম্পার ছুটে আসে।

এরপর ওই বালি বোঝাই ডাম্পারটি সজোরে ধাক্কা মারে। এরপর দিকবিদিক জ্ঞান হীন ডাম্পার চালক গাড়িটি পিছিয়ে নিয়ে গেলে পিছন দিক থেকে ঘটনাস্থলেই চাকায় পিষ্ট হন ওই চিকিৎসক। ঘটনার পরেই উত্তেজিত জনতা, ওই বালির গাড়িতে ভাঙচুর চালায়। জনতার রোষে ওই এলাকা থেকে পালাতে পারেনি ডাম্পারচালক। বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে এলাকার সাথে সাথে খবর দেওয়া হয় পুলিশকে। খবর পেয়ে তড়িঘড়ি ছুটে আসে বিশাল পুলিশ বাহিনী, যানজট নিয়ন্ত্রনে আনা হয়। চিকিৎসকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।

এই ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ওই ডাম্পার চালকের গাফিলতিতেই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ প্রত্যক্ষদর্শীদের। তার কঠোর শাস্তির দাবি তুলেছেন মৃতের পরিবারের লোকজন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *