এখনই শেয়ার করুন।

ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ গেল বাইকে থাকা মহিলার। আশঙ্কাজনক বাইক আরোহী সহ তাঁর পুত্র ও কন্যা সন্তান। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার সবং ব্লকের ১ নং দেভোগ গ্রাম পঞ্চায়েতের মগলানি চক এলাকায়। মকরামপুর থেকে তেমাথানি আসার পথে রাজ্য সড়কের ধারে একটি দাঁড়িয়ে থাকা বাইকে ধাক্কা মেরে হুড়মুড়িয়ে ঢুকে যায় রাস্তার ধারে থাকা একটি এজভেস্টারে ছাউনি বাড়িতে।

আর সেই সময় ছেলে মেয়ে ও স্ত্রীকে নিয়ে বাইকে করে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকে এক ব্যাক্তি। আর সেই লরির ধাক্কায় প্রান গেলো ওই ব্যাক্তির স্ত্রীর।মৃত মহিলার নাম ইকরানা বিবি বয়স ৩২। বুধবার দুপুর দুটো নাগাদ এমনই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

শেখ আনোয়ার আলী তার স্ত্রী এবং বাচ্চাকে নিয়ে তেমাথানিতে ব্যাংকে লোন সংক্রান্ত কাজের জন্য বাড়ি থেকে বেরিয়েছিল। রাস্তার ধারে তারা ঘাতক লরিটির গতিবিধি দেখে বাইক নিয়ে দাঁড়িয়ে পড়ে রাস্তার ধারে, সেই সময় রেশন দ্রব্য বোঝাই করা একটি লরি দ্রুতগতিতে থাকার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ওই পথচারীদের একজনকে পিষে দেয় তারপরেই নিয়ন্ত্রণ হারিয়ে হুড় মুড়িয়ে ভেঙে ঢুকে পড়ে পাশে একটি বাড়িতে। ঘাতক লরির ধাক্কায় ঘটনা স্থলে মৃত্যু হয় ইকরানা বিবি নামে এক মহিলার।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে, দ্রুত শারীরিক অবনতি ঘটার কারণে শিশু এবং তাদের বাবাকে দ্রুত স্থানান্তরিত করা হয় মেদিনীপুর মেডিকেল কলেজে। ঘটনার পরেই স্থানীয় লোকজন রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে ঘটনাস্থলে সবং এবং পিংলা থানা পুলিশ এসে কোনরকমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে ঘাতক লরি চালক এবং খালাসি পলাতক।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *