এখনই শেয়ার করুন।
Danger while watching flood water, four friends drowned, missing 1.

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: বন্যা দেখতে গিয়ে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। পশ্চিম মেদিনীপুর জেলার আনন্দপুর থানার জগন্নাথপুর ভেলাঘাটে বন্যার জল দেখতে গিয়ে চার বন্ধু জলে তলিয়ে যায়। যদিও তিনজনকে উদ্ধার করা সম্ভব হয়েছে, তবে এখনো নিখোঁজ রয়েছে একজন নাবালক।সূত্রে জানা গিয়েছে,মঙ্গলবার সকাল ১১টার দিকে জগন্নাথপুর গ্রামের চার বন্ধু মিলে গ্রামের পাশের ভেলাঘাটে বন্যার জল দেখতে গিয়েছিল। বেশ কিছুক্ষণ তারা জলের মধ্যে ঘোরাফেরা করে এবং রাস্তার এক প্রান্ত থেকে অপর প্রান্তে জলের মধ্য দিয়ে যাওয়ার চেষ্টা করে।

হঠাৎই তীব্র স্রোতে নিয়ন্ত্রণ হারিয়ে তারা চারজনই জলে তলিয়ে যায় এবং স্রোতে ভেসে যেতে শুরু করে।দূরে কয়েকজন যুবক গাড়ি ধুচ্ছিলেন, তাদের চোখে পড়ে চার নাবালক জলে ভেসে যাচ্ছে। তৎক্ষণাৎ ওই যুবকরা ঝাঁপ দিয়ে তিনজনকে উদ্ধার করতে সক্ষম হন, তবে একজনকে খুঁজে পাওয়া যায়নি। স্থানীয় মানুষজন এবং যুবকরা মিলে প্রায় দুই-তিন ঘণ্টা ধরে বিভিন্নভাবে নিখোঁজ কিশোর কে উদ্ধারের চেষ্টা চালান।গ্রামের শতাধিক মানুষ জড়ো হয় এবং খবর দেওয়া হয় আনন্দপুর থানায়।

তবে বিকেল ৩টা পর্যন্ত নিখোঁজ নাবালককে উদ্ধার করা সম্ভব হয়নি। পরিবারের তরফ থেকে কাতর অনুরোধ জানানো হয়েছে যে, যেকোনও মূল্যে তাদের সন্তানকে খুঁজে বের করা হোক। মর্মান্তিক এই ঘটনায় গোটা গ্রাম জুরে শোকের ছায়া নেমেছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *