এখনই শেয়ার করুন।

হাতেগোনা আর মাত্র কয়েকটা দিন পরেই ঘাটাল, ঝাড়গ্রাম ও মেদিনীপুর লোকসভা কেন্দ্রে ভোটপর্ব অনুষ্ঠিত হবে। প্রচারে খামতি রাখতে চাইছেন না প্রার্থীরা।এবার সেই ভোট পর্বের প্রচারে বেরিয়েই তৃণমূলীদের বাধার মুখে পড়লেন মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।

ঘটনাকে কেন্দ্র করে ক্ষণিক ওই এলাকায় উত্তেজনা পরিস্থিতির সৃষ্টি হয়।মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার দাঁতন এলাকায় নির্বাচনী প্রচার সারছিলেন বিজেপি প্রার্থী । এদিন দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে হুডখোলা গাড়িতে করে প্রচার করার সময় দাঁতনের কুসমি এলাকায় হঠাৎই তৃণমূলের কর্মী সমর্থকেরা বিজেপি নেত্রীর প্রচার গাড়ির সামনে বিশৃঙ্খলার পরিবেশ সৃষ্টি করে তৃনমূলের কর্মীরা স্লোগান দিতে থাকে।তাদের মধ্যে কয়েকজন কালো জামা খুলে নেড়ে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা কে উদ্দেশ্য করে গো ব্যাক স্লোগানও দিতে থাকেন।

এরপর পালটা স্লোগানে মুখরিত হন বিজেপির কর্মীরা। ঘটনাকে ঘিরে এলাকায় সাময়িক উত্তেজনার পরিস্থিতি সৃষ্টি হয়। যদিও হুডখোলা গাড়ি থেকে হাত নাড়িয়েই ওই এলাকা ছাড়েন বিজেপি প্রার্থী।

এ ঘটনাকে তীব্র নিন্দা জানিয়েছেন বিজেপির জেলা নেতৃত্ব। জেলার মুখপাত্র অরূপ দাস কটাক্ষ করেছেন, তৃনমূলের ভরাডুবি অবধারিত, তাই এমন বর্বর ,উৎসৃঙ্খল আচরণ করছে তৃণমূলীরা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *