এখনই শেয়ার করুন।

Disruption of the truck strike before Puja!

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: আগামী ১১ সেপ্টেম্বর থেকে ৭২ ঘণ্টার ট্রাক ধর্মঘট ঘোষণা করা হয়েছে, যা আসন্ন দুর্গাপূজার উৎসবকে ব্যাহত করার আশঙ্কা রয়েছে। পশ্চিম মেদিনীপুর জেলা ট্রাক অপারেটরস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন পুলিশ হয়রানি, ওভারলোডিং এবং বাংলাদেশে ট্রাক ড্রাইভারদের উপর অত্যাচার সহ বিভিন্ন ইস্যু প্রতিবাদে এই ধর্মঘট ডাকা হয়।

সংগঠনটি পুলিশ এবং সিভিক বডি হয়রানি, ওভারলোডিং এবং ট্রাক ড্রাইভারদের বিরুদ্ধে যত্রতত্র অনলাইন কেস দেওয়া বন্ধ করার দাবি জানিয়েছে। তারা মোহনপুর ব্রিজে যানবাহনের চলাচলের জন্য ব্যবস্থা অথবা নিচ দিয়ে বিকল্প ব্যবস্থারও দাবি করেছে।এদিন তারা এক প্রস্থ জেলাশাসক ও পুলিশ সুপারকে লিখিত স্মারকলিপি ও জমা দেন। এই দাবি সম্বলিত বিষয় নিয়েই আগামী ১১, ১২ ও ১৩ সেপ্টেম্বর ৭২ ঘন্টার ট্রাক ধর্মঘটের ডাক দিয়েছে। প্রায় ৪,০০০ সদস্য এবং ১০,০০০ ট্রাক নিয়ে সংগঠনের ধর্মঘটের ফলে নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের ঘাটতি এবং এর ফলে দাম বাড়ার আশঙ্কা রয়েছে।

সংগঠনটি পূর্বেও এই ইস্যুগুলো নিয়ে প্রতিবাদ করেছে কিন্তু কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে দাবি করেছে।সরকার যদি তাদের দাবি মেনে না নেয়, তাহলে সংগঠনটি দুর্গাপূজোর আগে আরও আরও বড় আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তারা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *