এখনই শেয়ার করুন।

পশ্চিম মেদিনীপুর:-দীর্ঘদিন ধরেই চলছিল সিভিক পুলিশ সেজে একের পর এক সরকারি অফিস থেকে আসবাবপত্র চুরি।অবশেষে শুক্রবার পৌরসভা বাজারে চুরির চেয়ার বিক্রি করতে এসে বমাল সহ ধরা পড়ল চোর।ধৃত চোরের বর্তমানে ঠাঁই হয়েছে ঘাটাল থানার লক আপ।

স্থানীয় সূত্রে জানা যায় শুক্রবার সকালে বীরসিংহ পঞ্চায়েত অফিসে সিভিক পুলিশের পোশাক পরা একটি যুবক গিয়ে জানায় ঘাটাল থানার বড়বাবু তাকে পাঠিয়েছে নির্বাচনের ট্রেনিং হবে পাশের স্কুলে তাই তাই কিছু চেয়ার প্রয়োজন। সেই মোতাবেক পঞ্চায়েত অফিস থেকে ১৮টি চেয়ার টোটোয় চাপিয়ে রওনা দেয়। কিন্তু চেয়ার ভর্তি টোটো স্কুল পেরিয়ে অন্যদিকে এগোতেই সন্দেহ হয় এক পঞ্চায়েত কর্মীর তিনি পিছু নেন ওই টোটোর। এদিকে ভুয়ো সিভিক ভলেন্টিয়ার ঘাটাল পৌরসভার বাজারে চেয়ার গুলি নিয়ে এসে কম দামে বিক্রি করতে থাকে স্থানীয় দোকানদারদের।

স্থানীয় এক দোকানদারের সন্দেহ হওয়াতে তিনি খবর পাঠান ঘাটাল থানায়। ইতিমধ্যেই ঘটনাস্থলে উপস্থিত হন ওই পঞ্চায়েতেরই এক কর্মী। পঞ্চায়েত কর্মী চিনতে পারেন চেয়ার বিক্রেতা হল সেই ঠকবাজ যুবক। ঘাটাল থানার ভারপ্রাপ্ত আধিকারিক সংকরায় ঘটনাস্থলে এসে অভিযুক্তকে আটক করেন এবং উদ্ধার করেন বিক্রি হয়ে যাওয়া চেয়ারগুলি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে এটি প্রথম নয় এর আগেও দাসপুর, হাওড়া, দাসনগর সহ একাধিক একাধিক জায়গায় একই কায়দায় চেয়ার হাতিয়ে বিক্রি করেছে ওই যুবক। যুবকের বাড়ি হাওড়া জেলায়।ধৃতের নাম সুব্রত চ্যাটার্জী। তবে ওই যুবক একাই এই কাজ করছে নাকি গোটা গ্যাং রয়েছে সেই বিষয়ে খতিয়ে দেখছে ঘাটাল থানার পুলিশ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *