এখনই শেয়ার করুন।

বাড়ির পাশে একটি পরিত্যক্ত পুকুর থেকে উদ্ধার হল মধ্যবয়স্ক মহিলার মৃতদেহ। খুন, শারীরিক অত্যাচার নাকি নেহাত দুর্ঘটনা। খতিয়ে দেখছে পুলিশ। পশ্চিম মেদিনীপুর জেলার কেশিয়াড়ি ব্লকের গগনেশ্বর ৯ নম্বর অঞ্চলের মুড়াকাটা এলাকায় এক পুকুর থেকে মধ্যবয়স্ক মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। মৃত মহিলার নাম খাদি গানরাই(৬৪)। জানা গিয়েছে , তিনি সোমবার রাতে বাড়ির পাশে একটি মেলা দেখতে গিয়েছিলেন তারপর থেকে আর বাড়িতে ফেরেননি। এদিকে সকাল হতেই খোঁজাখুঁজি শুরু করেন বাড়ির লোকজন।

এরপর পাশেই একটি পরিতক্ত পুকুর থেকে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় কেশিয়াড়ি থানার পুলিশ। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে। মঙ্গলবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। কিন্তু কিভাবে ওই মধ্যবয়স্ক মহিলার মৃত্যু হল, তা নিয়ে দ্বন্দ্বে রয়েছে তার পরিবার এবং প্রতিবেশীরা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

তবে বৃদ্ধার দেহে কোনরকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। গোটা ঘটনায় ধোঁয়াশা সৃষ্টি হয়েছে! প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে মেলা থেকে ফেরার সময় ওই বৃদ্ধা পুকুরের জলে পড়ে মৃত্যু হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *