এখনই শেয়ার করুন।

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: দীর্ঘদিন রাস্তার অবস্থা ছিল অত্যন্ত বেহাল! বারংবার প্রশাসনকে জানানো হলেও কোন সদর্থক ভূমিকা গ্রহণ করেনি প্রশাসন। দীর্ঘ টালবাহানার পর অবশেষে এলাকাবাসীর চাহিদা মেনে রাস্তার কাজ শুরু হল মুখে চওড়া হাসি ফুটেছে এলাকাবাসীর।

পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ব্লকের অন্তর্গত বালিচক পাওয়ার হাউস থেকে শ্যামচক পর্যন্ত রাস্তাটি পথশ্রী-৩ প্রকল্পের আওতায় কাজ শুরু হলো। এই রাস্তা নিয়ে অতীতে অনেক টালবাহানা চলেছে।রাস্তাটি নির্মাণের দাবিকে সামনে রেখে বালিচক স্টেশন উন্নয়ন কমিটির তরফে একাধিকবার অবরোধ কর্মসূচি করা হয়। পরে ডেবরার বিডিও আধিকারিক দ্রুত উদ্যোগ গ্রহণের আশ্বাস দিয়েছিলেন। অবশেষে সেই রাস্তার নির্মাণ কাজ শুরু হল।

এ বিষয়ে বালিচক স্টেশন উন্নয়ন কমিটির যুগ্ম সম্পাদক কিঙ্কর অধিকারী এবং বিশ্বজিৎ ভূঁইয়া জানান, “আমরা গত ২৮ নভেম্বর, ২০২৩ বালিচক পাওয়ার হাউস থেকে শ্যামচক পর্যন্ত রাস্তাটি নির্মাণের দাবিকে সামনে রেখে অবরোধ কর্মসূচি ঘোষিত হয়েছিল। ডেবরা ব্লকের বিডিও অবরোধ স্থলে এসে কথা দিয়েছিলেন সবকিছু খতিয়ে দেখে দ্রুত উদ্যোগ গ্রহণ করবেন। আমাদের সঙ্গে এলাকাও পরিদর্শনে গিয়েছিলেন। দ্রুত উদ্যোগ গ্রহণের পর আজ থেকে সেই কাজ শুরু হলো। ২.৭৫ মিটার চওড়া ঢালাই রাস্তা কাজ শুরু হয়েছে।আমরা ডেবরা ব্লকের বিডিও মাননীয় প্রিয়ব্রত রাঢ়ি মহাশয়কে অভিনন্দন জানাচ্ছি।”

তবে রাস্তাটি যাতে উঁচু করে গুণগতমান বজায় রেখে কাজ হয় সে ব্যাপারে গুরুত্ব দিয়ে দেখার অনুরোধ জানিয়েছে ব্লক প্রশাসনকে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *