এখনই শেয়ার করুন।

In Kharagpur, a young man was killed by a truck, and the truck driver was killed by an angry mob! The police were also beaten.

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক যুবকের ঘটনাকে কেন্দ্র করে রাতে রণক্ষেত্র হয়ে ওঠে রেল শহর খড়গপুর।জানা গিয়েছে, বুধবার রাতে খড়গপুরের নিউ ট্রাফিক এলাকায় একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের মতে বেপরোয়া গতিতে আসা একটি পেঁয়াজ ভর্তি ট্রাক এক স্কুটিচালককে ধাক্কা মারে, ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়। এই ঘটনায় ক্ষুব্ধ জনতা ট্রাক চালককে ব্যাপক মারধর করে, মৃত্যু হয় ট্রাক চালকের।মৃত স্কুটিচালক যুবকের নাম অর্জুন নায়েক। তিনি নিউ ট্রাফিক এলাকার আম্বেদকর কলোনীর বাসিন্দা ছিলেন।

এদিন দুর্ঘটনার পরেই উত্তেজিত জনতা ঘাতক ট্রাকের চালকের উপরে চড়াও হন। পুলিশের কাছ থেকে এক প্রকার ছিনিয়ে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করেন ক্ষুব্ধ মানুষজন।ঘটনাস্থলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু উত্তেজিত জনতার সাথে সংঘর্ষে খড়গপুর টাউন থানার আইসি রাজীব পালও আহত হন। পরিস্থিতি সামলাতে উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে পুলিশকে লাঠিচার্জ করতে হয়।রাতেই ট্রাক চালককে আশঙ্কাজনক অবস্থায় মেদিনীপুর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তার অবস্থা গুরুতর থাকায় তাকে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

এদিন রাতেই কলকাতা নিয়ে যাওয়ার পথে চালকের মৃত্যু হয়। জানা গিয়েছে মৃত ট্রাক চালক মহারাষ্ট্রের বাসিন্দা। দুর্ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করে।তবে বৃহস্পতিবার জেলা পুলিশের তরফে জানানো হয়েছে এলাকায় পরিস্থিতি আপাতত স্বাভাবিক রয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *