এখনই শেয়ার করুন।

বিরল ও অমানবিক এক ঘটনার সাক্ষী রইলো পশ্চিম মেদিনীপুর জেলার কেশপুর।বিষ খাইয়ে সাত সাতটি গরু হত্যা করার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। ঘটনার পর থেকেই নিখোঁজ অভিযুক্ত।জানা গিয়েছে,বৃহস্পতিবার বিকেলে বড়পসার এলাকায় একটি ধান ক্ষেত সংলগ্ন মাঠে সাত টি গরুর মৃতদেহ পড়ে থাকতে দেখে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়।

হঠাৎ কি ভাবে এমন ঘটনা ঘটলো? খবর পেতেই ছুটে আসেন গৃহপালিত পশুর মালিক সহ এলাকার মানুষজন।এরপর এক চাঞ্চল্য তথ্য সামনে আসে। সূত্রে জানা যায়,পার্শ্ববর্তী গ্রামের এক চাষী শেখ পিয়ার আলী তিনি উদ্দেশ্যপ্রণোদিতভাবেই ওই মাঠের সামনে ইউরিয়া জল মেশানো একটি পাত্র রেখে গিয়েছিলেন। তার জমিতে ধান খেয়ে নেওয়ার সবক শেখাতে তিনি এমন কাণ্ড ঘটান।

এদিকে গৃহপালিত গুলো সারাদিন মাঠে চরে বেড়ানোর পর তৃষ্ণা নিবারণের জন্য সে পাত্রে গিয়ে জলপান করে। তারপরেই একে একে বেশ কয়েকটি গরু মাঠের পাশে যন্ত্রণায় কাতরাতে থাকে। এ ঘটনা জানাজানি হতে গরুর মালিকেরা ছুটে আসে ততক্ষণে সাতটি গরু মারা যায়।

ঘটনার পরে ক্ষোভ উগরে দিয়েছেন এলাকাবাসি ও গরুর মালিকেরা। তারা অভিযুক্ত ব্যক্তির কঠোর শাস্তির দাবী জানিয়েছে। এদিকে ঘটনার পরে বেপাত্তা রয়েছেন অভিযুক্ত চাষী পিয়ার আলী।পুলিশ এসে মৃত গরুগুলি উদ্ধার করে নিয়ে যায়।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *