এখনই শেয়ার করুন।

স্কুলের দারোয়ানের সঙ্গে দুইদিন আগেই হয়েছিল তুমুল ঝগড়া। সেই দারোয়ানকে ভয় দেখাতেই স্কুলে বন্দুক নিয়ে উপস্থিত দুই ছাত্র। ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে স্কুলে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার রেজিনগর থানায় আন্দুলবেড়িয়া এলাকায়। এই ঘটনায় দুই ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ জানা গিয়েছে তাদের নাম যথাক্রমে সন্তু ঘোষ এবং অনির্বাণ ঘোষ। আন্দুলবেড়িয়া হাইস্কুলের ছাত্র তারা।

ধৃত ওই দুই ছাত্র বন্দুক নিয়ে ভয় দেখাচ্ছে এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ। পুলিশ গিয়ে ওই দুই ছাত্রকে হাতেনাতে আটক করে এবং তার কাছ থেকে উদ্ধার হয় দেশী আগ্নেয়াস্ত্র। যদিও ওই আগ্নেয়াস্তের মধ্যে কোনরকম গুলি ছিল না বলেই জানা গিয়েছে। দিত ওই দুই ছাত্র আন্দুলবেড়িয়া হাই স্কুলের দশম শ্রেণীতে পড়াশোনা করে। এই ঘটনার সঙ্গে সংযুক্ত আরো এক ছাত্রকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে ওই স্কুলের দুই ছাত্র সম্প্রতি সাইকেলের সিট কভার চুরি করে নিয়ে যাচ্ছিল।

বৃহস্পতিবার তারা এই কাজ করায় , নিরাপত্তা রক্ষী তাদের বাধা দেয়। তাদেরকে বকাবকি করা হয় সেই নিরাপত্তা রক্ষীকে ভয় দেখাবে বলে আগেই জানিয়ে দিয়েছিল তারা। মনে করা হচ্ছে নিরাপত্তারক্ষীর উপর আক্রোশ থেকেই ওই দুই ছাত্র আগ্নেয়াস্ত্র নিয়ে গিয়েছিল স্কুলে। নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষক বলেন স্কুল শুরু হওয়ার পরেই শৌচাগারে গিয়ে দেশী বন্ধুক বার করে ভয় দেখায় ঐ দুই ছাত্র। এরপরেই আমরা পুলিশে খবর দেই। জানা গিয়েছে সন্তু স্থানীয় এক তৃণমূল নেতার আত্মীয়। অন্যদিকে এই ঘটনায় রেজিনগরের তৃণমূল বিধায়ক রবিউল আলম চৌধুরী বলেন প্রায় ১১০ বছরের পুরনো এই স্কুলে বেশ কিছু ছাত্র সম্প্রতি বেআইনি কার্যকলাপের সঙ্গে জড়িয়েছে। স্কুলে বসে মদ্যপান করা থেকে বেআইনি কাজ করা সবকিছুই করে তারা ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *