এখনই শেয়ার করুন।

গোলাগুলি এবং বারুদের স্তুপে দাঁড়িয়ে আছে মুর্শিদাবাদ আর সেভাবেই হচ্ছে ভোট। মুর্শিদাবাদের বিভিন্ন বুথ স্পর্শ কাতর ঘোষণা করা হয়েছে। অতিরিক্ত কোম্পানির কেন্দ্রীয় বাহিনী এবং পুলিশ মোতায়ন করা হয়েছে মুর্শিদাবাদের বিভিন্ন বুথে।

কংগ্রেসের অঞ্চল সভাপতির বাড়িতে বোমাবাজির ঘটনায় কাঠগড়ায় তৃণমূল কংগ্রেস। অঞ্চল সভাপতি বাড়িতে বোমাবাজির অভিযোগ তৃণমূল আশ্রীত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার পাথরঘাটা এলাকায়। কংগ্রেসের অভিযোগ ভোটারদেরকে ভয় দেখানো হচ্ছে। তাই কংগ্রেসের অঞ্চল সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

এই ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে তড়িঘড়ি পৌছে যায় হরিহরপাড়া থানার পুলিশ। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এদিকে এই ঘটনায় তটস্থ রয়েছেন স্থানীয় ভোটাররা। পাহারায় রয়েছে কেন্দ্রীয় বাহিনী এবং পুলিশ। বুথে বুথে ভোট দিতে যেতে ভয় পাচ্ছেন ভোটাররা। এই ঘটনা নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাবেন বলে জানিয়েছেন কংগ্রেস সমর্থকরা।

এদিকে নির্দল প্রার্থীর বিরুদ্ধেও ভোটারদের ভয় দেখাতে বোমাবাজির অভিযোগ ওঠে হরিহর পাড়ায়। কোথা থেকে আসছে এত বোমা। কোথা থেকে জোগাড় হচ্ছে আগ্নেয়াস্ত্র। এদিকে এই বোমাবাজির ঘটনায় কেউ আহত হননি বলে খবর পাওয়া গিয়েছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *