এখনই শেয়ার করুন।

Addicted to mobile games! The son of a missing day laborer.

নিজস্ব প্রতিনিধি, মালদা: মোবাইল গেম খেলতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ কিশোর। উৎকণ্ঠায় রাতে ঘুম আসছে না দিনমজুর বাবা এবং তার পরিবারের। কোথায় গিয়েছে ছেলে বুঝতে পারছেন না কেউ। পরিবারের পাশাপাশি প্রতিবেশীরাও হতবাক। আবারো নিখোঁজ কিশোর। এলাকায় নম্র ভদ্র হিসেবে পরিচিত সেন্টু উধাও হয়ে গিয়েছে কোথায়। একাদশ শ্রেণির স্কুল ছাত্রের রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে মালদা জেলার মানিকচক ব্লকের চৌকি মির্জাপুর এলাকায়। পরিবার সূত্রে খবর নিখোঁজ শেখ সিন্টু একাদশ শ্রেণীতে পড়াশোনা করে।

সোমবার ঘুম থেকে উঠে খাওয়া দাওয়া করে সে এরপর স্নান করে দিদার বাড়ি যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়ে যায়। দিদার বাড়ি গিয়ে মাসির ছেলের সঙ্গে মোবাইল গেমে ব্যস্ত ছিল সে। হঠাৎ করেই নাকি ফোনে আসেকল। তারপর থেকেই আর কোন খোঁজ পাওয়া যায়নি তার। ২৬ ঘন্টা পেরিয়ে গিয়েছে উৎকণ্ঠায় রয়েছে তার পরিবার।

এই ঘটনায় পরিবারের তরফ থেকে একটি নিখোঁজ সংক্রান্ত লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মানিকচক থানায়। নিখোঁজ যুবক শেখ সিন্টুর বাবা শেখ সারিফুল পেশায় একজন দিনমজুর। প্রতিদিন দিনমজুরি করে কোনরকমে উপার্জন করেন তিনি। ছেলের ছবি হাতে নিয়ে কান্নায় ভেঙে পড়েছে মা এবং বাবা। কিন্তু কার ফোন এসেছিল ছেলের ফোনে? ছেলেকে অপহরণ করা হয়েছে বলেই দাবি পরিবারের! গোটা ঘটনার তদন্তে পুলিশ!

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *