এখনই শেয়ার করুন।

When I opened the ice cream fridge, the body felt cold, what happened?

ডেস্ক : আইসক্রিমের ফ্রিজে দেহ। ফ্রিজ খুলতেই সম্পূর্ণ নগ্ন এক ব্যক্তির দেহ বেড়িয়ে আসাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো মালদায়। নামকরা কোম্পানির আইসক্রিমের ফ্রিজ থেকে উদ্ধার হয়েছে এই দেহ। ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে মালদহ পৌরসভার ১৯ নম্বর ওয়ার্ডের বাচামারি এলাকার হিন্দুস্তান গোডাউন সংলগ্ন এলাকায়।তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ওই ব্যক্তির নাম মৃণালকান্তি বসু। বছর চল্লিশের ওই ব্যক্তির বাড়ি বনগাঁ এলাকায়।

৬-৭ বছর ধরে মৃণালকান্তি ওই গোডাউনের আইসক্রিমের গাড়িরই চালক ছিলেন। মালদা থানার পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। সোমবার সকালে কোম্পানির এক কর্মী মৃণালের খোঁজ করা শুরু করেন। কারণ গাড়িতে মাল পাঠানোর প্রয়োজন ছিল। সারা কোম্পানি খুঁজে তাঁকে পাওয়া যায় না। এরপর প্রয়োজনেই গোডাউনের এক কর্মী আইসক্রিম রাখার ফ্রিজ খোলেন। তারপরই শিউরে ওঠেন তিনি।তাঁর বয়ান অনুযায়ী, আইসক্রিমের ফ্রিজের মধ্যেই মৃণালের নগ্ন দেহ পড়ে থাকতে দেখেন তিনি।

ওই আইসক্রিম গোডাউনের প্রপাইটার জয়ন্ত পাল চৌধুরী বলেন, “প্রতিদিনের মতো মৃণালকে রবিবার স্বাভাবিকই দেখেছিলেন। রবিবার ছিল ছুটি দিন। আমার অনুমান অতিরিক্ত মদ্যপান করে ফেলেছিলেন”। মৃত্যু ঘিরে এলাকায় রহস্য দানা বেঁধেছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *