এখনই শেয়ার করুন।

টালিগঞ্জ থানার অন্তর্গত ৬৮ নম্বর লেক অ্যাভেনিউতে অবস্থিত একটি বহুতলে লুটপাটের চেষ্টা এবং গুলি চালানোর অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে গতকাল সন্ধ্যে সাড়ে ৬ টা নাগাদ। টালিগঞ্জ থানার অন্তর্গত ৬৮ নম্বর লেক অ্যাভেনিউ, ৯ তলায় অবস্থিত একটি ফ্ল্যাট।সেখানে ঝাড়খণ্ডের গিরিডির বাসিন্দা সাফাইকর্মী সঞ্জয়, যিনি ৫ বছর ধরে এই বহুতলে কর্মরত, দুই যুবককে নিজের বন্ধু বলে পরিচয় দিয়ে বহুতলে প্রবেশ করেন। এরপর তারা সোজা ৯ তলায় ওঠে এবং ফ্ল্যাটে প্রবেশ করে লুটপাটের চেষ্টা করে। ফ্ল্যাটের মালিক, ৬৫ বছরের দেবাশিস দে এবং তাঁর ৫৯ বছরের স্ত্রী পুনম দে চিৎকার করতে শুরু করলে, বাসিন্দারা ওপরে উঠতে শুরু করে। লুটের চেষ্টা ব্যর্থ হয়ে দেখে, পালানোর সময় দুষ্কৃতীরা ১ রাউন্ড গুলি চালায় বলে অভিযোগ।তবে কেউ হতাহত হয়নি।

ঘটনার খবর পেয়ে লালবাজারের গুণ্ডা দমন শাখা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে।সাফাইকর্মী সঞ্জয়ের দেওয়া তথ্য এবং আবাসনের সিসিটিভি ফুটেজের ভিত্তিতে তদন্তকারীরা দুই অপরাধীকে শনাক্ত করে।টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাদের গ্রেপ্তার করা হয়।

অভিযুক্তরা হল সাফাইকর্মী সঞ্জয়, ঝাড়খণ্ডের গিরিডি জেলার বাসিন্দা।অপর দুই অপরাধীর পরিচয় এখনও গোপন রাখা হয়েছে। আরও জানা গিয়েছে ,এই বহুতলটিতে কড়া নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।প্রবেশের জন্য পরিচয়পত্র দেখানো বাধ্যতামূলক। তারপরেই এমন ঘটনায় চিন্তিত আবাসনের বাসিন্দারা। পুলিশ গোটা বিষয় খতিয়ে দেখছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *