এখনই শেয়ার করুন।

একদিকে মন্ত্রী চমক অন্যদিকে ত্রিপুরা দাওয়াই। যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বিশিষ্ট শিক্ষাবিদ ডক্টর অনির্বাণ গাঙ্গুলী মহাশয়ের মনোনয়ন জমা দেওয়ার মিছিলে শামিল হলেন রেলমন্ত্রী ওসমীনী বৈষ্ণব।

গড়িয়া মোড় থেকে টালিগঞ্জ মেট্রো পর্যন্ত এক বিরাট শোভাযাত্রার আয়োজন করা হয়। সেই শোভাযাত্রায় কেবল সবুজ গেরুয়া পতাকায় সেজে উঠেছিল। লক্ষ লক্ষ বিজেপি কর্মী সমর্থক কেউ বাইকে আবার কেউ পায়ে হেঁটে সামিল হয়েছিলেন এই শোভাযাত্রায়।

আর হুটখোলা গাড়িতে প্রার্থী এবং রেলমন্ত্রীকে দেখার জন্য মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতন। এদিন হাতজোড় করে ডক্টর অনির্বাণ গাঙ্গুলীর স্বপক্ষে ভোট প্রার্থনা করেন রেলমন্ত্রী।। দক্ষিণ কলকাতায় যখন প্রচারে ঝাঁপাচ্ছেন রেলমন্ত্রী তখন উত্তর কলকাতায় আসরে ঝাপাতে মরিয়া বিজেপি। তাই সেখানে পার্শ্ববর্তী রাজ্য ত্রিপুরা থেকে খোদ মুখ্যমন্ত্রীকে নিয়ে এসেছে বিজেপি।

আজ শুক্রবার উত্তর কলকাতার বিবেকানন্দ রোডের বিবেকানন্দের বাড়ির সামনে থেকে তার প্রতিকৃতিতে মাল্যদান করে যাত্রা শুরু করেন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। সদ্য তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করে এই বিজেপির টিকিট পেয়ে গিয়েছেন তিনি। এদিন তাপস রায়ের সঙ্গে ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা সহ বিজেপির কাউন্সিলর ও কর্মীরা। বিবেকানন্দ রোড থেকে বিধান সরণি হয়ে নমিনেশন জমা দেন তিনি। এদিকে মানিক সাহা এদিকে মানুষের কাছে হাতজোড় করে জনসংযোগ করেন তাপস রায়ের স্বপক্ষে। তিনি বলেন উত্তর কলকাতার সমাজ সচেতন মানুষ সকলেই নতুন দেশ গড়ার পক্ষে থাকবেন। উত্তর এবং দক্ষিণে জমজমাট প্রচার মনোনয়নে বিরোধীদের পড়াস্ত করতে বিজেপির দাওয়াই।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *