এখনই শেয়ার করুন।

সময় ট্রেন না পেয়ে হাওড়া স্টেশনে যাত্রী বিক্ষোভ। বিক্ষোভের ফলে ধন্ধুমার কান্ড স্টেশনের নিউ কমপ্লেক্সে। কাঁচ ভাঙলো অনুসন্ধান অফিসের। মেঝেতে ছুড়ে ফেলা হয়েছে ডিসপ্লে বোর্ড। শেষ পর্যন্ত ঘটনার তলে এসে রেলের আধিকারিকরা ক্ষুব্ধ যাত্রীদের পরিবর্তিত সময়সূচি জানান তারপর পরিস্থিতি শান্ত হয়।

বারবিলগামী জন শতাব্দী এক্সপ্রেসের হাওড়া থেকে ছাড়ার কথা ছিল সকাল ছটা বেজে ২০ মিনিটে কিন্তু নির্ধারিত সময় পেরিয়ে গেলেও ট্রেনের দেখা আর পাওয়া যায়নি। এদিকে রেলের তরফ থেকে কিছু জানানো হয়নি।

তারপরেই বিক্ষুব্ধ হয়ে ওঠেন যাত্রীরা। তারা বারবার অনুসন্ধান অফিসে গিয়ে খোঁজখবর করতে শুরু করেন কিন্তু সেখান থেকেও সদর্থক কিছু জানানো হয়নি তাদের। এক সময় ধৈর্যের বাঁধ ভেঙ্গে যাত্রীদের। অনুসন্ধান অফিসের কর্মীদের সঙ্গে হাটাহাটিতে জড়িয়ে পড়েন কয়েকজন যাত্রী। ভেঙে যায় অনুসন্ধান অফিসের কাজ সেখানে থাকা ডিজিটাল ডিসপ্লে বোর্ড ভেঙ্গে ফেলে দেওয়া হয়।

অবস্থা দেখে যাত্রীদের সঙ্গে কথা বলতে ছুটে আসেন দক্ষিণ পূর্ব রেলের আধিকারিকরা তারা এসে ট্রেন কখন ছাড়বে তা যাত্রীদের জানান। দক্ষিণ পূর্ব রেলের সিনিয়র ডেপুটি বিসিএম খড়গপুর জানিয়েছেন , ট্রেনের রেক প্লেসমেন্ট করতে দেরি হয়েছে।

তাদের এই সমস্যা।যদিও যাত্রীদের পাল্টা অভিযোগ এতক্ষণ পর্যন্ত তাদের কিছুই জানানো হয়নি ঘন্টার পর ঘন্টা এসে স্টেশনে অপেক্ষা করেছেন তারা। রেলের গাফিলতি নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন যাত্রীরা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *