এখনই শেয়ার করুন।

ব্রিজের উপর থেকে সোজা গঙ্গায় ঝাঁপ দিলেন এক যুবক। ব্রিজ থেকে মাঝ গঙ্গায় ঝাঁপ। হাওড়ার বালি ব্রিজের উপর থেকে গঙ্গায় ঝাঁপ মেরে আত্মহত্যা করলেন এক যুবক প্রতিদিনের মতন প্রাত ভ্রমণকারীরা যখন বালি ব্রিজের উপর দিয়ে হাঁটছিলেন ঠিক সেই সময় ওই যুবককে বাইকের মধ্যে বসে থাকতে দেখেন।

ওই যুবককে কিছুটা অসংলগ্ন অবস্থায় দেখতে পান প্রাত:ভ্রমণকারীরা। দূর থেকে ওই যুবক বাইকের উপরে উঠে গঙ্গায় ঝাঁপ দেন! সঙ্গে সঙ্গে প্রাতঃ ভ্রমণকারীরা খবর দেন বালি থানার পুলিশকে! ঘটনাস্থলে ছুটে আসে বালি থানার পুলিশ! ঝাঁপ দেওয়া ওই ব্যক্তির নাম পরিচয় জানতে পারা যায়নি! বালি থানার তরফ থেকে খবর দেওয়া হয় দক্ষিণেশ্বর থানা এবং রিভার ট্রাফিক পুলিশকে।

ওই যুবককে উদ্ধার করার কাজ চালাচ্ছেন বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা। কোথা থেকে এসেছেন ওই যুবক কেনই বা ঝাঁপ দিলেন গঙ্গায় তা নিয়ে ধোঁয়াশা। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। পারিবারিক অশান্তি নাকি প্রেম গঠিত কোনো কারণ তা খতিয়ে দেখছে পুলিশ।

একই সঙ্গে ওই যুবককে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। আত্মহত্যা করবার জন্যই দীর্ঘক্ষন ওই যুবক ব্রীজের সামনে দাঁড়িয়েছিলেন বলে অনুমান পুলিশের।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *