এখনই শেয়ার করুন।

বোমার পাহাড়ে কোচবিহার।। গতকাল একসাথে নয়টি বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। এমনকি পুলিশকে কোন রকম নিরাপত্তা ছাড়াই বোমা উদ্ধার করতে দেখা যায় হাত দিয়ে। ভোটের পরদিন আবারো উদ্ধার বোমা। সকাল সকাল আবারো উদ্ধার বোমা। ভোটের পর দিন বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্ক। কোচবিহারের দিনহাটা মহকুমার পুঁটিমারী এলাকায় এই বোমা উদ্ধার হয়েছে শনিবার সকালে।

জানা গেছে গতকাল রাতভর দিনহাটার বিভিন্ন এলাকার ব্যাপক বোমাবাজি করা হয়। বোমাবাজি করার অভিযোগ আসে বিজেপি এবং তৃণমূল দুইপক্ষের বিরুদ্ধে। যদিও এই ঘটনায় একে অপরকে দোষারোপ করা ছাড়েননি তারা। এদিকে আজ সকালে একটি বাড়ির সামনে থেকে দুটি তাজা বোমা উদ্ধার হয়। বাড়ির সামনে পড়েছিল ওই দুটি বোমা ঘুম থেকে উঠে বোমা দেখে আতঙ্কিত হয়ে পড়েন এলাকার মানুষ। খবর দেওয়া হয় পুলিশকে। জানা গিয়েছে বাড়ির সামনে তাজা সুতলি বোমা পড়েছিল।

সাড়ে চার হাজার রাজ্য পুলিশ কয়েকশ কোম্পানির কেন্দ্রীয় বাহিনী কিন্তু তারপরেও কোচবিহার রয়েছে কোচবিহারেই। শীতলকুচির ঘটনার পুনরাবৃত্তি না হলেও বোমা উদ্ধার, মারধর, রাজনৈতিক হিংসা সবকিছুই দেখেছে কোচবিহার। আতঙ্কিত সাধারন মানুষ চলছে টহলদারি। নির্বাচন কমিশনের কাছে জমা পড়েছে একাধিক অভিযোগ। কবে নিষ্কৃতি পাবে এই ভোটের রাজনীতি থেকে কোচবিহারের মানুষ। এই প্রশ্নের উত্তর জানে না কেউ।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *