এখনই শেয়ার করুন।

ভোট বড় বালাই! এই ভোট কে ঘিরে কত কিছুই না ঘটে চলেছে। যে নিশীথ প্রামাণিককে নিয়ে ভুরি ভুরি অভিযোগ নিয়ে এসেছেন খোদ মুখ্যমন্ত্রী, সেই নিশীথেই ভরসা আছে গেরুয়া শিবিরের। তাই তো নিশীথ প্রামাণিক এখন ‘বড় দাদা’ সন্দেশখালির নির্যাতিতা মহিলাদের কাছে!

কোচবিহার ১ লোকসভা আসনে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিকের সমর্থনে কোচবিহারে প্রচারে এলেন সন্দেশখালির নির্যাতিতা মহিলারা। এদিন তারা কোচবিহারের সীতাই, নাটাবাড়ি সহ বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে মহিলাদের সঙ্গে কথা বলে প্রচার করেন। এদিন এক নির্যাতিত মহিলা সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “মুখ্যমন্ত্রী বারবার বলেন আমরা বহিরাগত। কিন্তু আমরা তো বহিরাগত নই। মুখ্যমন্ত্রী বারবারই চাইছেন আমাদের ভুল প্রমাণ করতে”।

এরপরই চোখের জল নিয়ে তিনি আরও আক্ষেপ করে বলেন, “আমাদের মুখ্যমন্ত্রী একজন মহিলা হওয়া সত্ত্বেও একবারও আমাদের দেখতে যাননি”।প্রথম সন্দেশখালির মহিলারা বসিরহাটের জনসভায় প্রধানমন্ত্রীর সাথে দেখা করেন। তাঁদেরকে ‘শক্তিরূপেণঃ’ বলেও সম্বোধন করেন মোদি। এছাড়া রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার থেকে শুরু করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পর্যন্ত প্রত্যেকে এই নির্যাতিতাদের পাশে দাঁড়িয়েছিলেন। তাই এবার এই ভোট বৈতরণী পার হতে নিশীথ প্রামাণিকের পাশে দাঁড়ালেন সন্দেশখালির ‘শক্তিরূপিণী’রা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *