এখনই শেয়ার করুন।

Terrible accident on the way to Tarakeshwar!

বিপাকে পুণ্যার্থীরা চলছে শ্রাবণ মাস। শ্রাবণ মাস উৎসর্গ করা হয় ভগবান শিবকে। আর এই শ্রাবণ মাস উপলক্ষে প্রচুর ভক্তরা ছুটে যান বাংলার বাবাধাম অর্থাৎ তারকেশ্বরে। ঠিক তেমনি যাত্রীদের নিয়ে তারকেশ্বরের দিকে রওনা দিয়েছিল একটি পিকআপ ভ্যান। তারকেশ্বরে জল ঢালতে যাওয়ার পথে পিকআপ ভ্যান উল্টে জখম হয়েছেন ২৫ জন পুণ্যার্থী।

তারকেশ্বর মন্দিরের শিবের মাথায় জল ঢালতে যাওয়ার পথে পিকআপ ভ্যান উল্টে যায় আর তাতেই যখম হয়েছেন প্রায় ২৫ জন পুণ্যার্থী। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া জেলার কোতুলপুর থানার চন্ডিপুর এলাকায় আহতদের দ্রুত আরামবাগ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে রবিবার দিন বাঁকুড়ার বিষ্ণুপুর আরামবাগ রাস্তা ধরে একটি পিকআপ ভ্যান ২৫ জন পুণ্যার্থী নিয়ে হুগলির তারকেশ্বরের দিকে রওনা দিয়েছিল । রাস্তায় চন্ডিপুর এর কাছে হঠাৎ করেই নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যান উল্টে যায়। ঘটনায় রাস্তার পার্শ্ববর্তী জমিতে ছিটকে পড়েন পূর্নার্থীরা।

এদিকে সরাসরি রাস্তায় না পড়ায় বরাত জোরে তারা প্রাণে বেঁচে গিয়েছেন বলে জানাচ্ছেন প্রত্যক্ষদর্শীরা। প্রথমে স্থানীয়রা ছুটে আসেন এর পরে খবর দেওয়া হয় বাঁকুড়ার কোতুলপুর থানার পুলিশকে। এরপর স্থানীয় ও পুলিশ দ্রুতগতিতে আহতদের উদ্ধার করে আরামবাগ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাদের চিকিৎসা চলছে। আবার অনেককেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

এদিকে এই ঘটনার পর পিকআপ ভ্যানর চালক পলাতক। দ্রুতগতিতে নিয়ন্ত্রণ হারানোর কারণেই এই ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে। সুস্থ হয়ে অনেকেই আবার রওনা দিয়েছেন তারকেশ্বরের উদ্দেশ্যে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *