এখনই শেয়ার করুন।

হঠাৎ করে পেছন থেকে এসে অতর্কিত ধাক্কা মারে মালগাড়ি। আর এই ঘটনায় দুটি এক্সপ্রেসের বগি লাইনচ্যুতো হয়। এদিকে ঘটনার খবর পেয়েই বৃষ্টি বিধ্বস্ত এলাকায় উদ্ধার কাজে নেমে পড়ে পুলিশ,NDRF টিম। যুদ্ধকালীন তৎপরতায় চলছে উদ্ধার কাজ। এখনো পর্যন্ত এই ঘটনায় রেল সূত্রে ছয়জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আহত হয়েছেন প্রায় ৪১ জন।

এই ঘটনায় মালগাড়ির চালকের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে যদিও তার দেহ এখনো পর্যন্ত পাওয়া যায়নি। প্রথমে উদ্ধার কাজে নেমে পড়েন স্থানীয় বাসিন্দারা। এরপর ধীরে ধীরে ছুটে আসেন পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্য। ওই লাইনে বন্ধ রয়েছে ট্রেন চলাচল। কাটিহার ডিভিশনের থেকে সম্প্রতি চারটি হেল্পলাইন নম্বর চালু করা হয়েছে যার সাহায্যে পরিচিতদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হবে।

9434085300

9434085301

6287801742

6287801756

এই চারটি হেল্পলাইনে ফোন করলেই সরাসরি যোগাযোগ করতে পারবেন ডিভিশনের জেনারেল ম্যানেজার এবং অন্যান্য আধিকারিকদের সঙ্গে। উদ্বিগ্ন ট্রেনে থাকা যাত্রীদের পরিবার এবং পরিজনেরা। চালু হয়েছে একাধিক হেল্পলাইন নম্বর উত্তরবঙ্গের বিভিন্ন স্টেশনের পাশাপাশি শিয়ালদা হাওড়া স্টেশনেও চালু করা হয়েছে হেল্পলাইন নম্বর।

যাত্রীদের পরিজনদের সহায়তা করতে হাওড়া শিয়ালদহ সহ কাটিহার আলু বাড়ি ডালখোলা কিশানগঞ্জ শামসী বারসই সহ বিভিন্ন স্টেশনে চালু করা হয়েছে হেল্পলাইন নম্বর। এখনো পর্যন্ত মৃতদের নাম পরিচয় জানা যায়নি।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *