এখনই শেয়ার করুন।

BJP worker arrested in Debra, dharna at police station overnight by BJP leadership.

নিজস্ব প্রতিনিধি, ডেবরা, পশ্চিম মেদিনীপুর: বিজেপির এক কর্মীকে আটক করলো পুলিশ, ঘটনার জেরে থানায় ধরনা শুরু করলো বিজেপি শিবির। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরায়।সূত্রে খবর সোমবার রাতে ডেবরা এলাকার এক সক্রিয় বিজেপি কর্মী বিপ্লব দিন্ডা কে ডেবরা থানার পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।এ ঘটনা প্রকাশ্যে আসার পরেই বিজেপি নেতৃত্বরা ডেবরা থানার সামনেই অবস্থান বিক্ষোভ শুরু করে।

ঘটনা প্রসঙ্গ ঘাটাল সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তন্ময় দাস বলেন, ” আমাদের এক সক্রিয় বিজেপি কর্মী বিপ্লব দিন্দা জন্মাষ্টমী উপলক্ষে বাড়িতে পুজো চলছিল,সেই অবস্থায় তার বাড়িতে গিয়ে পুলিশ তাকে তুলে আনে। আমরা ঘটনা জানতে পেরেই থানায় আসি। থানার অফিসার কে কারন জানতে চাওয়া হলে, তিনি কিছুই বলতে চাননি,পাশপাশি আমরা ওই কর্মীর সাথে দেখা করতে আবেদন করলে কর্তব্যরত পুলিশ জানায়,তার সাথে দেখা করতে দেওয়া যাবে না , ওপর থেকে অর্ডার আছে। কোনও রকম এফআইআর বা অভিযোগ ছাড়াই তাকে থানায় আটকে রাখা হয়েছে। আমরা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পুলিশ বেছে বেছে আমাদের কর্মীদের থানায় নিয়ে এসে মিথ্যা অভিযোগে হেনস্থা করছে। পুলিশ এখন তৃণমূলের দলদাসে পরিণত হয়ে গেছে। যতক্ষণ না পর্যন্ত আমাদের কর্মীকে মুক্তি দেওয়া হবে, আমরা ততক্ষণ থানায় বসে ধরনা দেবো।” রীতিমত হুশিয়ারির সুরে জানিয়েছেন জেলা সভাপতি। বিজেপি নেতৃত্ব ও কর্মীরা স্লোগান তোলেন “অবিলম্বে বিজেপি কর্মীকে মুক্তি দেওয়া হোক”।

এদিকে আরজিকর ইস্যুতে আগামীকাল নবান্ন অভিযান। তার ঠিক আগেই পুলিশের হাতে দুটি ভাইরাল ভিডিও আসার পরে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালে দুই বিজেপি নেতা বাবলু গাঙ্গুলী এবং সৌমেন চ্যাটার্জি কে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে ঘাটাল থানা ও জেলা পুলিশের উচ্চ প্রদস্থ অফিসার। যদিও এ ঘটনায় বিজেপির নেতাদের চক্রান্ত করে ফাঁসানো হয়েছে বলে দাবি তুলেছেন বিজেপির জেলা ও শীর্ষ নেতৃত্বরা।

তার ঠিক কয়েক ঘণ্টা পরেই ডেবরায় এক সক্রিয় বিজেপি কর্মীকে রাতে ডেবরা থানার পুলিশ কোনও রকম অভিযোগ ছাড়াই আটক করে ।এ ঘটনা ফের জেলা রাজনীতিতে যথেষ্ট চাঞ্চল্য শুরু হয়েছে। তবে ঠিক কি কারণে ওই বিজেপি কর্মীকে থানায় নিয়ে আসা হয়েছে তার স্পষ্ট কারণ এখনও পুলিশের তরফে প্রকাশ্যে আনা হয়নি। এদিকে রাতেই এ ঘটনা কানে পৌঁছতেই ডেবরা থানায় উপস্থিত হন বিজেপির জেলা সভাপতি তন্ময় দাস সহ জেলা ও ব্লক স্তরের বিজেপি নেতৃত্ব রা। রাতভর থানার সামনে অবস্থান বিক্ষোভ চলছে বিজেপির তরফে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *