এখনই শেয়ার করুন।

হাসপাতালে ভর্তি কিং খান। হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। এমন একটা ম্যাচ যায়নি, যেদিন মাঠে হাজির থাকেননি বাদশা। তিনি থাকা মানেই বিনোদন আকাশ ছুঁয়ে ফেলে। টিম যদি জেতে মাঠ ঘোরেন, আর টিম যদি হারে ড্রেসিংরুমে গিয়ে ক্রিকেটরদের তাতিয়ে দেন।

এই শাহরুখ খানই আমেদাবাদের নরেন্দ্রমোদী স্টেডিয়ামে কেকেআর-এর প্লে-অফ দেখতে হাজির ছিলেন। তীব্র গরমে কিং খান অসুস্থ হয়ে পড়েছেন, এমনই খবর। হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছিল কিং-কে। যতদূর খবর পাওয়া যাচ্ছে, তেমন চিন্তার কোনও কারণ নেই।

সানরাইজার্স হায়দরাবাদ-কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ দেখতে গিয়েছিলেন তিনি। মাত্রা অতিরিক্ত গরমের সতর্কবার্তাও ছিল এদিন। আর সেই কারণেই ম্যাচের মাঝেই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ খান বলেই প্রাথমিক সূত্রে খবর। কেডি হাসপাতালে ছিলেন তিনি। তবে ছেড়ে দেওয়া হয়েছে শাহরুখকে।

ডিহাইড্রেশনের কারণে হিটস্ট্রোক হয় বলেই খবর।খবর ছড়িয়ে পড়া মাত্রই সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে ওঠে। এসআরকে ফ্যানেরা আতঙ্কিত হয়ে পড়েন। সকলেই শাহরুখের দ্রুত আরোগ্য কামনা করেন। প্রচণ্ড গরমে নাজেহাল সকলেই। তবে কিং কথা দিয়েছিলেন টিমের ছেলেদের, তিনি প্রতিটা ম্যাচে উপস্থিত থাকবেন। থাকছেনও। তবে তারই মাঝে ঘটে বিপত্তি। তবে শেষ পাওয়া খবর অনুযায়ী, শাহরুখ খান ভাল আছেন। তাই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *