এখনই শেয়ার করুন।

পশ্চিম মেদিনীপুর: সাত সকালে নিজের বাচ্চাকে স্কুল ছেড়ে বাড়ি ফিরছিলেন প্রাক্তন তৃণমূল কংগ্রেসের কাউন্সিলর এর স্বামী রঞ্জিত সাঁক্রে তখনই তাকে লক্ষ্য করে শূন্য রাউন্ডে গুলি চালানো হয় এবং তাকে বাইক থেকে নামিয়ে বেধড়ক মারধর করা হয় রড হকিস্টিক দিয়ে তার উপরে পাঁচ জন দুষ্কৃতীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ।

ইতিমধ্যেই আহত অবস্থায় তাকে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে এসে , চিকিৎসা চলছে তবে কারা এই হামলা চালালো তা নিয়ে তদন্ত শুরু করেছে খড়গপুর টাউন থানার পুলিশ। তবে নির্বাচনের মুখে এই ধরনের হামলা রীতি মতন আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর খড়্গপুরে জগন্নাথ মন্দিরের ঠিক সামনে।

এ বিষয়ে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার ধৃতিমান সরকার জানিয়েছেন, সবদিক খতিয়ে দেখা হচ্ছে ঘটনার তদন্ত শুরু হয়েছে। এ প্রসঙ্গে মেদিনীপুরের তৃণমূল প্রার্থী জুন মালিয়া, কোনরকম রাজনৈতিক দ্বন্দ্বে না গিয়ে গোটা ঘটনাকে দুঃখজনক বলে প্রকাশ করেছেন!

অন্যদিকে এই ঘটনায় পাল্টা পুলিশ মন্ত্রীকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল। তিনি বলেন প্রকাশ্য রাস্তায় দিনের আলোতে কিভাবে এমন দুস্কৃতিমূলক কর্মকাণ্ড সংঘটিত হয়? এই ঘটনার সুষ্ঠু তদন্তের দাবী জানিয়েছেন তিনি! একই সঙ্গে পুলিশকে ফের তৃণমূলের দলদাস বলে কটাক্ষ করেছেন অগ্নিমিত্রা! কে বা কারা এ ঘটনায় হামলা চালাল? তা এখনও স্পষ্ট নয়। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *