এখনই শেয়ার করুন।

কলকাতা: ফের শহরে গতির বলি এক। বেপরোয়া গতির এবং পেছন দিক থেকে এক প্রাইভেট গাড়ির ধাক্কায় ঘটনা স্থলেই প্রাণ গেল এক স্কুটি চালকের। জানা গিয়েছে মৃত ওই ব্যক্তির নাম বাপ্পা ঘোষ l

ঘটনাটি ঘটেছে নিউটাউন বিশ্ব বাংলা স্মরণীর ইকোপার্ক ২ নম্বর গেটের কাছে। ঘাতক গাড়ি থেকে হাতেনাতে আটক করেছে নিউ টাউন ট্রাফিক পুলিশ। ইকোপার্ক ১ নম্বর গেট থেকে আকাঙ্ক্ষা মোড়ের দিকে বেপরোয়া গতিতে একটি স্কুটি এগিয়ে আসছিল।। একটি প্রাইভেট চারচাকা গাড়ি ঠিক সেই সময় পেছন থেকে তাকে ধাক্কা মারে।

একদিকে নিজের গাড়ির গতি অন্যদিকে চারচাকা গাড়ির ধাক্কা সামাল দিতে না পেরে রাস্তায় ছিটকে পড়ে যান ওই ব্যক্তি। ডিভাইডারের জলের মধ্যে তার মাথা ঢুকে যায়। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বিধান নগর মহকুমা হাসপাতালে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনাক্ষরে ছুটে আসেন নিউটাউন ট্রাফিক এবং ইকো পার্ক থানার পুলিশ।

আসেন বিধান নগর পুলিশের ডিসি নিউ টাউন মানব সিংলা, এবং ডিসি ট্রাফিক নার্ভু ভুটিয়া। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গোটা ঘটনার তদন্ত করা হচ্ছে। সূত্র মারফত খবর মৃত বাপ্পা ঘোষ কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গাড়ি চালক। কিন্তু প্রশ্ন উঠছে, বিশ্ব বাংলার মতন গুরুত্বপূর্ণ স্থানে ট্রাফিক ব্যবস্থা এবং তার নজরদারি নিয়ে!

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *