এখনই শেয়ার করুন।

পশ্চিম মেদিনীপুর শহর জুড়ে বাম সংগঠনগুলির এক বিক্ষোভ মিছিল শহরবাসীদের নজর কেড়েছে। ডাক্তারি পরীক্ষা থেকে শুরু করে সর্বভারতীয় পরীক্ষা, সবস্তরেই দুর্নীতির বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছে তারা।এই বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেছিলেন SFI , AISF এবং DYFI সহ বামফ্রন্টের বিভিন্ন সংগঠনের কর্মী ও সমর্থকরা। তারা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে প্রিকেটিং ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।

বিক্ষোভকারীরা কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করে দাবি করেছেন,সর্বভারতীয় পরীক্ষাগুলিতে, বিশেষ করে NEET ও JEE-তে দুর্নীতির দ্রুত তদন্ত ও দোষীদের কঠোর শাস্তি।কেন্দ্রীয় শিক্ষামন্ত্রীর পদত্যাগ করতে হবে।NIA এর বাতিল এবং এর চেয়ারম্যানের পদত্যাগ।SFI-এর পশ্চিম মেদিনীপুর জেলা সম্পাদক রনিত বেরা বক্তব্যে বলেন, “আমরা আজ শহর জুড়ে এই বিক্ষোভের মাধ্যমে সরকারকে জানাতে চাই যে, আমরা দুর্নীতির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।

শিক্ষাক্ষেত্রে দুর্নীতি আমাদের ভবিষ্যৎকে হুমকির মুখে ফেলেছে। এই দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ না নেওয়া হলে আমরা আরও তীব্র আন্দোলনে নামবো।”বিক্ষোভকারীরা শহরের বিভিন্ন রাস্তাঘাট ঘুরে বিক্ষোভ প্রদর্শন করে এবং তাদের দাবির সমর্থনে স্লোগান দেয়।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *