এখনই শেয়ার করুন।

চলন্ত ট্রেন থেকে পড়ে গুরুতর জখম হওয়া এক পড়শী রাজ্যের যুবক, কয়েক জনের তৎপরতায় প্রাণ ফিরে পেল।ঘটনাটি ঘটেছে শনিবার রাত্রি প্রায় আট টা নাগাদ পশ্চিম মেদিনীপুর জেলার বালিচক এবং শ্যামচক রেলস্টেশনের মধ্যবর্তী এলাকায়। ফলকনামা এক্সপ্রেস থেকে হঠাৎই এক ব্যক্তি অসাবধানতাবশত চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে গুরুতর জখম হন এক যুবক। এমন ঘটনা নজরে পড়তেই সাথে সাথেই স্থানীয় কয়েকজন এসে ওই ব্যক্তিকে উদ্ধার করে। এদিকে এই দুর্ঘটনার খবর কানে পৌঁছতেই বালিচক স্টেশন উন্নয়ন কমিটির যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ ভূঁইয়া তিনি তৎক্ষণাৎ গুরুতর জখম ব্যাক্তি কে ডেবরা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যান।

সেখানে তাঁর চিকিৎসা শুরু হয়। চিকিৎসার প্রয়োজনে যাবতীয় দায়ভার নেন বালিচক স্টেশন উন্নয়ন কমিটির যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ ভূঁইয়া ও কিংকর অধিকারী নামে দুই মহানুভব ব্যাক্তি। জখম হওয়া ব্যক্তির প্রয়োজনীয় জামা কাপড় ও সিটি স্ক্যানের ব্যবস্থা করে দেন তাঁরা। পাশাপাশি ওই যুবকের বাড়িতেও খবর পাঠানো হয়েছে।জানা গিয়েছে,হাওড়া থেকে নিজের বাড়ি ঝাড়খন্ডে যাওয়ার কথা ছিল যুবকের। তারপরেই এই বিপত্তি!

দেশ যখন আধুনিকতার ছোঁয়ায় ভাসছে, তখন অন্যপ্রান্তে ডুবে যাচ্ছে মানুষের সভ্যতা, শিষ্টাচার আর সৌজন্যবোধ।হারিয়ে যাচ্ছে নৈতিকতা, মানবতা। সেখানে মানবতার জ্বলন্ত উদাহরণ দিলেন আহত যুবকে পাশে থাকা কয়েক জন মহানুভব ব্যক্তিরা। তাঁদের এই উদ্যোগ কে কুর্নিশ জানিয়েছেন আপামর ডেবরাবাসী।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *