এখনই শেয়ার করুন।

মঙ্গলবার রাত্রি প্রায় তিনটে নাগাদ ঘাটাল লোকসভার বিজেপি প্রার্থী হিরন্ময় চট্টোপাধ্যায় (হিরন)এর আপ্ত সহায়ক তমঘ্ন দে র খড়গপুরে বাড়িতে পুলিশি অভিযান। ঘটনাকে ঘিরে ব্যাপক শোরগোল ছড়িয়েছে।

প্রসঙ্গত মঙ্গলবার সন্ধ্যায় একই ভাবে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কোলাঘাটের অফিসে তল্লাশি করে পুলিশ, ওই গেস্ট হাউসে দায়িত্বে থাকা কেয়ারটেকার পুলিশের কাছে জানতে চাইলেও সঠিক কোনও কারন জানাননি পুলিশ অফিসাররা। জোরপূর্বক তারা রুমের ভেতর তল্লাশি চালায়। এরপরেই খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিরোধী দলনেতা।কোনও নোটিশ ছাড়াই তল্লাশি চালানো হয়,সে প্রশ্ন তোলেন তিনি।এ ঘটনায় প্রাক্তন সাংসদ দিব্যেন্দু অধিকারী, হলদিয়ার বিজেপি বিধায়ক তাপসী মন্ডল সহ একাধিক বিজেপি নেতৃত্বরা কোলাঘাট পুলিশ গেস্ট হাউসে থাকা পুলিশ অবজারভার রাজীব মিশ্রর কাছে একটি লিখিত অভিযোগ জানান।

লোকসভা নির্বাচনের ঠিক আগেই বিজেপি কে কিছুটা চাপে ফেলতেই এ ধরনের নোংরা রাজনীতি করছে এমনটাই অভিমত বিজেপি শিবিরের।মঙ্গলবার রাতে হিরনের আপ্ত সহায়ক এর বাড়িতে পুলিশ পৌঁছানোর কিছুক্ষন পরেই ঘটনাস্থলে ছুটে আসেন বিজেপি প্রার্থী।হিরন এর দাবি,তদন্তের কোনও কাগজ দেখাতে চাইছে না পুলিশ। একদল পুলিশ রাত্রি প্রায় সাড়ে তিনটের সময় বাড়িতে এসে কোনও কাগজপত্র ছাড়াই এই ভাবে হেনস্থা করা যায় সে প্রশ্ন তুলে দেন কর্তব্যরত পুলিশ অফিসারকে।এ ঘটনা প্রসঙ্গে হিরন জানান “শুধু আপ্ত সহায়ক এর বাড়িতে নয়, আমাদের পার্টির জেনারেল সেক্রেটারি তন্ময় ঘোষ তাঁর মেদিনীপুরের বাড়িতে, এবং আমাদের পার্টির সম্পাদক সৌমেন মিশ্র র কেশপুরের বাড়িতে এবং আমার আপ্ত সহায়ক তমঘ্ন দে র খড়গপুরে বাড়িতে, যেখানকার আমি কাউন্সিলার, একসঙ্গে তিনজন কর্মীর বাড়িতে রাত্রি দুটো থেকে তিনটের মধ্যে তারা এসে তল্লাশির নামে হামলা করে। অথচ তদন্তের কোনও কাগজপত্র নেই।

আমি খবর পেয়েই পৌঁছে গিয়েছিলাম। পুলিশের কাছে তদন্তের কাগজ দেখাতে চাইলেও তারা কোনোও রুপ কাগজ বা সার্চ ওয়ারেন্ট দেখাতে পারে নি।সকালে আমি আমড়াকুচি তে ছিলাম সেখানে তৃণমূলের হার্মাদ বাহিনীর আক্রমণ,ঝেঁতলা তে ছিলাম সেখানেও আক্রমণ, সবংয়ের ভেমুয়াতেও একই ঘটনা, হয় তৃণমূলের হার্মাদ বাহিনী নয়তো পুলিশি আক্রমণ লাগাতার চালানো হচ্ছে।এইভাবে আমাদের ওপর আক্রমনের একটাই কারণ তারা এবার বুঝে গেছে ভোটে জিততে পারবে না।

গত ২০১৪ সাল ও ১৯ এ ভোট লুট করে সন্ত্রাস করে, বুথ লুট করে ভোটে জিতেছে। কিন্তু মানুষ এবার বিমুখ ,তাই পুলিশ কে দিয়ে চমকিয়ে ধমকিয়ে এবারের ভোট যুদ্ধে জয়ী হতে চাইছে তৃণমূল। পুলিশের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে তিনি আরও বলেন, পুলিশ এখন মমতার দলদাস।যতোই পুলিশি আক্রমণ ও তৃণমূলের হার্মাদ বাহিনী হামলা চালাবে বিজেপির ভোট ততই বাড়বে,” বলে জানিয়েছেন ঘাটাল লোকসভার বিজেপি প্রার্থী হিরন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *