এখনই শেয়ার করুন।

চলছে লোকসভা ভোট। আর এই লোকসভা ভোটের মাঝেই জোরদার চলছে প্রচার। ষষ্ঠ দফায় নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে মেদিনীপুর কেন্দ্রে। আগামী ২৫ শে মে মেদিনীপুরে নির্বাচন। নির্বাচনে অন্যতম ২ হেভিওয়েট প্রতিদ্বন্দ্বী জুন মালিয়া এবং অগ্নিমিত্রা পাল। আসানসোল কেন্দ্রের বিধায়িকা অগ্নিমিত্রা এখন মেদিনীপুরে। মেদিনীপুরের ঘরের মেয়ে হয়ে ওঠার প্রচার চালাচ্ছেন তিনি। এবার অগ্নি মিত্রার প্রচারে মহাগুরু মিঠুন চক্রবর্তী। আর সেখানেই তৈরি হলো বিশৃঙ্খলা।

শনিবার মেদিনীপুরে মিঠুনের সভাকে ঘিরে উত্তেজনা। প্রকাশ্যে মিঠুনকে ঈট এবং জলের বোতল ছোড়া হয়। শনিবার ২৫ শে মে ষষ্ঠ দফা নির্বাচন রয়েছে মেদিনীপুর লোকসভায় তার আগে মঙ্গলবার দুপুরে মেদিনীপুরে রোড শো করতে আসেন মিঠুন চক্রবর্তী। প্রবীণ এই বিজেপি নেতা আসতেই শুরু হয়ে যায় উত্তেজনা। শুধুমাত্র তাকে দেখার জন্য নয় বরং মিঠুনকে দেখে ইট ছুরতে থাকেন একাংশ।

লোকসভার কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল এর সমর্থনে মেদিনীপুরের কালেকরেট থেকে কেরানিতলা হয়ে কলেজ মাঠে রোড শো করার কথা ছিল তার। কেরানিতলা ধোকার আগে হঠাৎ করেই ১০-১২ জন মিঠুন চক্রবর্তীর দিকে লক্ষ্য করে জলের বোতল এবং ইটপাটকেল ছুড়তে থাকেন। বিজেপির অভিযোগ তারা সকলেই তৃণমূলের কর্মী। উদ্দেশ্যপ্রণোদিতভাবে তৃণমূলের দুষ্কৃতীরা এই সভা বানচাল করবার জন্য এমন ঘৃন্ন কাজ করেছে।

যদিও এই ঘটনায় উত্তেজনা প্রসমন করতে মাঠে নামে পুলিশ এবং সেন্ট্রাল ফোর্স। উত্তেজিত যনতাকে ছত্রভঙ্গ করা হয়। এই ঘটনায় কেউ আহত হননি বলেই জানা গিয়েছে।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *