এখনই শেয়ার করুন।

ভোট লগ্নে ফের বিস্ফোরক দেব – হিরণ। একে অপরের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে, ঘাটাল লোকসভার রাজনীতিতে বর্তমানে তরজা উঠলো

চরম!ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবের আশঙ্কা আগামী ১০থেকে ২০ তারিখের মধ্যে খুন হবে কেশপুরে। তাঁর এমনই আশঙ্কা নতুন করে রাজনৈতিক তরজার জন্ম দিয়েছে। দেবের কথায়, একটা ষড়যন্ত্র করে বিজেপি প্রার্থী ও বিজেপি দল তাঁদের দলীয় কর্মীকে খুন করে তৃণমূলের উপর দোষ চাপিয়ে ভোট করানোর চেষ্টা করবে। কেশপুরের মাটিতে দাঁড়িয়ে এমনই বিস্ফোরক অভিযোগ করেন দেব।উল্লেখ মঙ্গলবার ভোট প্রাক্কালে কেশপুরে তৃণমূল নেতৃত্বদের নিয়ে পাঁচখুরি ক্রিয়েটিভ টাওয়ারে এক বিশেষ সাংগঠনিক বৈঠকে উপস্থিত ছিলেন প্রাক্তন তারকা সাংসদ দীপক অধিকারী দেব।

এদিন বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেব বলেন, “আমাদের কাছে যা খবর এসেছে, এখন পর্যন্ত বিজেপির যিনি প্রার্থী এবং বিজেপি দল যেভাবে ঘাটাল লোকসভা কেন্দ্র জেতার জন্য লেগে পড়ে রয়েছে। আমাদের কাছে খবর রয়েছে কেশপুরে তারা কোন একটা ষড়যন্ত্র করে নিজেদের লোককে মেরে তার দোষ আমাদের লোককে দিয়ে এবং একটা অশান্তি সৃষ্টি করে ভোট করানোর চেষ্টা করবে”।তিনি আরও বলেন, “মৃত্যুর রাজনীতি ওরা শুরু করতে চলেছে। ১০ থেকে ২০ তারিখের মধ্যে। বড় ষড়যন্ত্র করার প্ল্যান চলছে বিজেপি। নিজেদের কর্মীকে খুন করে আমাদের ঘাড়ে দোষ চাপানোর প্ল্যান করছে। আমি আগে থেকে বলে রাখছি এরকম একটা ঘটনা কেশপুরে ঘটতে চলেছে। আমি কেশপুরে দশ বছর ধরে শান্তি রেখেছি শান্তি রাখার চেষ্টা করেছি”।দেবের এই মন্তব্যের পর সরগরম করে তুলেছে ঘাটালের রাজনীতি।

যদিও এই ঘটনায় পাল্টা রাজনৈতিক গন্ধ পাচ্ছে বিজেপি। দেবের এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে পিংলায় প্রচারের পর পাল্টা তোপ দাগেনা বিজেপি প্রার্থী হিরন। পিংলাতে প্রচারে গিয়ে পাল্টা মন্তব্য করলেন হিরণ চট্টোপাধ্যায়। তিনি বললেন,”একজন সাংসদ যিনি খুনের পরিকল্পনা করছেন তার বিরুদ্ধে আমরা এবার এফআইআর করছি।

পাশাপাশি তিনি ও বলেন বিজেপি কাউকে যদি খুন করবে বলে তাহলে কি ওনাকে জানিয়ে করবে। এরকম ঘটনা বিশ্বব্রহ্মাণ্ডে কোথাও হয়েছে ? অতএব খুনের পরিকল্পনাটা ওনার খুন করবেন আমাদের বিজেপি কর্মীকে। আমরা সবাই নিরাপত্তা চাই নির্বাচন কমিশনের কাছে। যে আমাদের কোন বিজেপি কর্মীকে মাননীয় সাংসদ দীপক অধিকারী খুন করার যে পরিকল্পনা করেছেন নির্বাচন কমিশনকে আমাদের নিরাপত্তা দিতে হবে। উনি যে খুন করার পরিকল্পনা করছেন তার জন্য তাকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। এই আর্জি আমরা নির্বাচন কমিশনকে জানাচ্ছি। আমরা আইনজীবীর মাধ্যমে কথা বলছি। লজ্জার ব্যাপার ভারতবর্ষের প্রথম কোন প্রার্থী ওপেনলি খুন করবেন সেটা সংবাদ মাধ্যমে বলেছেন, মাইকিয়ে বলছেন।

পাশাপাশি এদিন তিনি আক্ষেপ করে বলেন,”আমি লজ্জিত একজন শিল্পী হিসেবে যে একজন শিল্পী রাজনীতিতে চলে এলে তিনি খুন করতে পারেন এবং প্রকাশ্যে বলেছেন ১০-২০ দিনের মধ্যে বিজেপি কর্মীকে খুন করবেন।”

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *