এখনই শেয়ার করুন।

রাজভবনের পিস রুমে রাজ্যপালের বিরুদ্ধে শ্লিলতা হানির অভিযোগ এনেছিলেন এক তরুণী। তাকে স্থায়ী চাকরি করে দেওয়ার নাম করে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ এনেছিলেন রাজ্যের রাজ্যপালের বিরুদ্ধে। অভিযোগ ওঠার পর চুপ করে থাকেননি রাজ্যপাল ঘোষনার মতোই রাজভবনের সিসিটিভি ফুটেজ দেখালেন জনসমক্ষে ।

তবে ভিডিও ফুটেজে পাওয়া যায়নি বিশেষ কোন তথ্য । মূলত রাজভবনের নর্থ গেটের একটি ভিডিও ফুটেজ পাঠানো হয়েছে যেখানে ওই বিশেষ দিনের অভিযোগ সংক্রান্ত কোনো তথ্য পাওয়া যায়নি। তবে অভিযোগকারীনির পুলিশ আউট পোস্টে যাওয়া আসা ওসির ঘরে ঢোকা এবং বাইরে বের হওয়ার কয়েকটি ছবি ধরা পড়েছে।

গত ২রা মে বিকেল পাঁচটা বেজে ৩৩ মিনিট নাগাদ ওই অভিযোগকারীনিকে দেখা গিয়েছে রাজ ভবনে। আর গোটা ফুটেজে শুধুই পুলিশের ছবি । একইসঙ্গে অ্যাম্বুলেন্স ও দমকলের গাড়ি দেখা গিয়েছে রাযভবনের চত্বরে। তবে অভিযোগকারীনির বাইরে বের হওয়ার কোন ছবি দেখতে পাওয়া যায়নি। প্রায় এক ঘণ্টা কুড়ি মিনিটের এই সিসিটিভি ফুটেজ দেখানো হয়।

এই সংক্রান্ত একটি কর্মসূচির নামকরণ করেছিলেন স্বয়ং রাজ্যপাল, সচ কা সামনে বা সত্যের মুখোমুখি হওয়া। এই কর্মসূচির মাধ্যমে নিজের কতটা নির্দোষ তা প্রমাণ করতে চাইলেন রাজ্য। কিন্তু প্রশ্ন থেকেই গেল এই ভিডিও ফুটেজ নিয়েও। দারুন রাজভবনে রাজ্যপালের কক্ষে উপরের বারান্দা বা গলিতে কোন প্রকার ক্যামেরা নেই বলেই সূত্রের খবর।

ফলে সেখানকার কোনো ফুটেজ দেখা যায়নি। ভবিষ্যতে কোনদিন দেখাও যাবে না। কিভাবে এই গুরুতর অভিযোগের তদন্ত করবে পুলিশ। রাজ্যের প্রশাসনিক প্রধানের বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া যাবে? কে সত্যি আর কে মিথ্যে! সেটা জানা এখনো বিশ বাও জলে!

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *