এখনই শেয়ার করুন।

সোমবার খড়গপুর শহরের রেল এলাকার আইমার কাছে এক স্ক্র্যাপ ব্যবসায়িকে লক্ষ্য করে পরপর গুলি চালালো দুষ্কৃতিরা। গুলিবিদ্ধ স্ক্র্যাপ ব্যবসায়ীর নাম নারায়ণ রাও, বাড়ি খড়গপুরের বাংলা সাইডে। আহত ব্যবসায়ীর ভাই জানিয়েছেন, তাকে লক্ষ্য করে বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়েছে দুষ্কৃতিরা।

চারটি গুলি তার পায়ে লেগেছে। তিনি আরও জানিয়েছেন, দুজন যুবক বাইকে করে এসেই আচমকাই তাকে লক্ষ্য করে গুলি চালায় ।গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে তাকে খড়গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তাকে প্রাথমিক চিকিৎসার পর মেদিনীপুর মেডিক্যালে স্থানান্তর করা হয়। এদিকে এই ঘটনার পরেই তদন্ত নামে পুলিশ।এই ঘটনায় সমু রাজভর নামে আর এক ক্র্যাপ ব্যবসায়ীকে আটক করা হয়েছে ।এই ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদ করে গুলি কাণ্ডের কিনারা করতে চাইছে খড়গপুর টাউন থানার পুলিশ।

প্রসঙ্গত সোমবার বিকেল নাগাদ খড়গপুর শহর সংলগ্ন একটি বেসরকারি আবাসনে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দলীয় নেতৃত্বদের নিয়ে বিশেষ বৈঠক করেন।এদিনই ঘটনাস্থল থেকে কিছু দূরে দুষ্কৃতীদের দৌরাত্মবাজ।

রেল শহরে চললো গুলি! খড়গপুর যেন ফিরে এলো পুরনো চেনা ছন্দে!রেল শহরে এই শুটআউটের ঘটনায় নিরাপত্তা নিয়ে নতুন করে আতঙ্ক ছড়ালো।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *