এখনই শেয়ার করুন।

Sonu Sood’s pledge to bring back Indians from Bangladesh.

সংবাদ জনকণ্ঠ ডেস্ক: জ্বলন্ত বাংলাদেশের ভারতীয়দের জন্য এক টুকরো শান্তির খবর নিয়ে এলেন সোনু সুদ। আবার ফিরে এলো করোনা স্মৃতি। ঠিক যেমনভাবে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফিরিয়েছিলেন। সেই একই উপায়ে বাংলাদেশে আটকে পড়া এদেশের মানুষদের ঘরে ফেরানোর উদ্যোগ নিলেন অভিনেতা। একই সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সকলকে আহবান জানালেন এই কর্মে ব্রতী হওয়ার জন্য।

শুধু সরকার নয় দেশের সবাই একযোগে বাংলাদেশে আটকে পড়া ভারতীয়দের ফিরিয়ে আনি এই আবেদন জানিয়েছেন অভিনেতা। উত্তরা থেকে কুমিল্লা ঢাকা বিভিন্ন প্রান্ত এখন অগ্নিগর্ভ। সাধারণ মানুষ থেকে পুলিশ কেউ রেহাই পাচ্ছে না। ৩ দিনে ঢাকা মেডিকেলে আনা হয়েছে কালো কাপড়ে ঢাকা মৃতদেহ। বিশেষ করে বাংলাদেশের প্রাক্তন শাসক দল আওয়ামী লীগের নেতাদের টার্গেট করা হচ্ছে। আইনজীবী সমিতি থেকে পুলিশের কার্যালয় চলছে হামলা। সেই পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশ নিয়ে একটি পোস্ট করেন সোনু সুদ।

তিনি লেখেন বাংলাদেশে যে সমস্ত মানুষ আটকে পড়েছেন তাদের ভালো জীবন দেওয়ার দায়িত্ব আমাদের সবার এই দায়িত্ব শুধু ভারত সরকারের নয় আমাদের সবার। জয় হিন্দ। প্রসঙ্গত মহামারীর সময়ে বাসে এবং বিশেষ ট্রেনে এমনকি নিজের বিমানে করে বহু মানুষকে ঘরে ফিরিয়েছিলেন অভিনেতা সমাজকর্মী। এবারেও তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেবার অঙ্গীকার করলেন সমাজ মাধ্যমে।

এদিন তার এই প্রচেষ্টা এবং মানবিকতার বার্তায় আবারও শ্রদ্ধার ঝড় বয়ে গিয়েছে বিভিন্ন মহলে। অনেকেই তার পাশে দাঁড়িয়ে এই কাজে যোগদান করবার শপথ নিয়েছেন।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *