এখনই শেয়ার করুন।

রাত পোহালেই ঝাড়গ্রামে মমতা। মুখ্যমন্ত্রীর হাইভোল্টেজ প্রচারের আগে সেজে উঠছে জঙ্গল সুন্দরী। ক্ষমতায় আসার পর ঝাড়গ্রামকে নিজের হাতে সাজিয়েছিলেন মমতা। আর তার জনসভায় কাতারে কাতারে মানুষ আসবে তা বলাই বাহুল্য।

আগামীকাল ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী কালিপদ সরেনের সমর্থনে জনসভা করবেন ঝাড় গ্রামের গোপীবল্লভপুর বিধানসভার গজা শিমুল মাঠে। সেই জনসভায় মুখ্য বক্তা মমতা বন্দ্যোপাধ্যায়। মাঠের পাশেই তৈরি করা হয়েছে অস্থায়ী হেলিপ্যাড। সভা মঞ্চ প্রস্তুতির কাজ চলছে জোর কদমে। গোপীবল্লভপুর বিধানসভার গজা শিমুল মাঠে হেলিকপ্টারের মহড়া হয় এ দিন। মহড়ার আগে পুলিশ প্রশাসনের কঠোর বেড়াজাল দ্বারা বেষ্টিত ছিল এলাকা। বাড়তি নজরদারির ব্যবস্থা করা হয়েছে পুলিশের তরফে।

তৃণমূলের দাবি এই সভায় যোগদান করবেন লক্ষ লক্ষ মানুষ। এদিকে সভাস্থলের পাশেই তৃণমূলের উচ্চ নেতৃত্বদের নিয়ে একটি মিটিং অনুষ্ঠিত হয়। সব মিলিয়ে ভোট প্রচারে এসে মুখ্যমন্ত্রী কি বলেন সেদিকে তাকিয়ে রয়েছেন সাধারণ মানুষ । প্রতিশ্রুতি নয় বরং আক্রমণের ঝাঁজ বাড়াবেন তৃণমূল সুপ্রিমো তা বলাই বাহুল্য।

এবারের ঝাড়গ্রাম লোকসভার প্রার্থী ছাপোসা গ্রামের মানুষ সাহিত্যিক কালিপদ সরেন। স্বচ্ছ ভাবমূর্তি তার ইউএসপি। তাকে পাথেয় করেই প্রচারে শান দেবেন মমতা।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *